ওয়েবডেস্ক: খবর রটেছিল, সোনম কাপুরের আনন্দ আহুজার সঙ্গে বিয়েটাও না কি বীরে দি ওয়েডিং ছবির প্রচারেরই একটা অংশ! সে খবর সত্যি কী মিথ্যে তা বলা না গেলেও একটা ব্যাপার নিয়ে কোনোই সন্দেহ করা চলবে না। সেটা হচ্ছে, আগামী ছবির প্রচারের জন্য কোনো কসুরই ছাড়ছেন না মিসেস আহুজা! যে ভাবে খবর তৈরি করা যায় ছবিকে জড়িয়ে, তার সবকটাই করছেন। এমনকি, উজাড় করে দিচ্ছেন নিজের হোয়াটসঅ্যাপ গ্রুপের তথ্যও।

sonam kapoor and kareena kapoor khan

আসলে এই হোয়াটসঅ্যাপ গ্রুপের খবর চাউর করার পিছনে দায়ী অনেকটা বলিউডও। যখনই এক ছবিতে দুই নায়িকা একসঙ্গে কাজ করেন, তখনই তাঁদের প্রতিদ্বন্দ্বিতার খবর তৈরি হতে থাকে। স্বাভাবিক ভাবেই জানতে আগ্রহী সবাই- ছবিতে যেমন সোনম এবং করিনার মধ্যে খুবই ভাব দেখা যাচ্ছে, বাস্তবেও কি সম্পর্কটা তেমনই?

সোনম কিন্তু সেটাই দাবি করছেন। “আরে, আমি আর করিনা ১৫ বছর ধরে ঘনিষ্ঠ বন্ধু। আমাদের একটা হোয়াটসঅ্যাপ গ্রুপও রয়েছে। যাতে আমার বোন রিয়া আর বেবোর বোন লোলোকেও অ্যাড করা হয়েছে। এই গ্রুপটার আমরা নাম রেখেছি কাপুর গার্লস। সেখানে আমরা শুধুই আমাদের পুরনো ছবি শেয়ার করি। আর নিজেদের মধ্যে অনেক কিছু নিয়ে গসিপ করি”, বীরেকে নিয়ে বক্তব্য তাঁর বেস্ট ফ্রেন্ড ফরএভারের!

sonam kapoor and kareena kapoor khan

তা, এটা ঠিক যে সোনমের বিয়েতে করিনা সব সময়েই প্রায় কনের সঙ্গে সঙ্গেই ছিলেন। এমনকি প্রীতিভোজের পার্টিতেও বরকে ছেড়ে নেচেছেন সোনম আর রিয়ার সঙ্গেই। কিন্তু বলিউড দুটো দিকে তাকাতে বলছে। এক, এত ভালো বন্ধু হওয়া সত্ত্বেও পার্টিতে করিশ্মা ছিলেন না কেন? আর এত তো ছবি দেখেন করিনার বাড়ির পার্টির, সেখানে সোনমকে কেউ কি দেখেছেন কোনো দিনও? এমনকি, তৈমুরের জন্মদিনেও তো দেখা যায়নি!

তা হলে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here