ওয়েবডেস্ক: জিও-র এক বাণিজ্যিক নৈশভোজে আমন্ত্রণ ছিল সোনম কে আহুজার। গিয়েছিলেনও নায়িকা সেই আমন্ত্রণ রক্ষা করতে। এবং বাণিজ্যিক দুনিয়ায় যেমন ভাবে সেজে যাওয়ার কথা, তেমন করেই। স্যুটে আর বুটে, যাতে দ্য বস লেডি গোছের ব্যঞ্জনাটা বেশ ভালো ভাবেই ফুটে বেরোয়। পর পর দেখুন তো নীচের তিনটে ছবি, সোনমের সে রাতের ফ্যাশন ফান্ডা ধরতে তা হলে আর অসুবিধা হবে না! আর দেখলেই বুঝতে পারবেন, বরাবর যে রকম মিক্স অ্যান্ড ম্যাচ ফ্যাশন স্টেটমেন্টে বিশ্বাসী নায়িকা, সেই আদলেই সেজেছিলেন এ বারেও। ধ্রুপদী স্যুটের ব্যঞ্জনায় মোটেও ধরা তিনি দেননি!

তা, সে সোনমের মর্জি! কিন্তু হল কী, নায়িকার এই সাজের ছবি ভাইরাল হয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নানা ব্যক্তি তাঁদের মর্জিমাফিক বিদ্রুপ করতে লাগলেন নায়িকাকে। সকলেরই এক বক্তব্য- কোনো রকমে ঘুম থেকে উঠে বাবার একটা স্যুট, যেটা কি না গায়েও বেশ বড়ো, ফ্যাশনের নামে তাই গলিয়ে চলে এসেছেন সোনম! সে জন্যেই চুলগুলোও রয়েছে উসকো-খুসকো ভাবে!

আরও পড়ুন: শ্বশুরবাড়ির জবরদস্তির বিরুদ্ধে জেহাদ? সোনমের এই শাড়ির নীচের অংশে চোখ রাখা যাচ্ছে না!

 

sonam k ahuja
ছবি: ইন্ডিয়াটুডে
sonam k ahuja
ছবি: ইন্ডিয়াটুডে

তা, সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হওয়া সোনমের পক্ষে নতুন তো কিছু নয়। হামেশাই তাঁর সাজপোশাক নিয়ে হাসির লহরা ছোটে! সমস্যা হল, এ বারে সেই দলে যোগ দিয়েছেন তাঁর ভাই অর্জুন কাপুর আর স্বামী আনন্দ এস আহুজাও। তাঁরাও কেমন বিদ্রুপ করছেন নায়িকার গায়ে বড়ো হওয়া স্যুট নিয়ে, দেখতেই তো পাচ্ছেন ছবিতে! ভাইয়ের দাবি স্যুটটা ওঁর, তাই ফেরত চাই! স্বামী আবার আরও এক ধাপ এগিয়ে ফ্যাশনেবল পাতলুনকে বাস্কেটবল খেলার ট্র্যাকস্যুটের সঙ্গে তুলনা করেছেন! তা, আপনার কী মনে হয়, সবাই ঠিক বলছেন?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন