ওয়েবডেস্ক: তা হলে কি এ বার সোনম কে আহুজাও মা হতে চলেছেন? সে রকম খবরই ভেসে বেড়াচ্ছে বলিউডের আকাশে এবং বাতাসে?

sonam k ahuja

বলিউড শুরু থেকেই বলে আসছিল, সোনমের মা হওয়ার খবর খুব সম্ভবত তাড়াতাড়িই পাওয়া যাবে। যুক্তি হিসাবে তুলে ধরা হয়েছিল, আহুজা পরিবারের রক্ষণশীলতার কথা। বলা হচ্ছিল, যে ভাবে বিয়ের পর থেকে শাড়ি ছাড়া আর কিছুই পরছেন না প্রায় সোনম, তাতে করে বছর ঘোরার আগেই তাঁর মা হওয়ার খবর পাওয়া যাবে। ব্যাপার আর কিছুই নয়, স্রেফ সনাতনী মতে পরিবার পরিকল্পনা।

এবং সবাইকে একেবারে অবাক করে দিয়ে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে মাতৃত্ব এবং সন্তানদের নাম কী হবে, সে নিয়ে মুখও খুললেন বটে নায়িকা!

sonam kapoor and anand ahuja

“আমি আর আনন্দ একটা লম্বা আলোচনায় বসেছিলাম। বিয়ের পরে আমার পদবী বদলানো হবে কী হবে না, সে ব্যাপারে! এটা ভীষণ রকম ভাবেই একটা পুরুষতান্ত্রিক প্রথা। আমি বাবাকে খুবই ভালোবাসি এবং সেই জন্যেই একমাত্র আমার নামের পরে বাবার পদবী বহন করি। আনন্দকেও সমান ভালোবাসি, পাশাপাশি সম্মান করি ওর পরিবারকে। তাই নামের সঙ্গে ওর পদবীটাও জুড়েছি। কিন্তু আমার সন্তানরা শুধু তাদের বাবার পদবীতেই পরিচিত হোক, এটা চাই না”, বলছেন নায়িকা।

“আনন্দের কাছ থেকেই শেষ পর্যন্ত সমাধানটা এল! বলল, আমি তা হলে আমার নামের সঙ্গে সোনমটা জুড়ে নিচ্ছি। তা হলেই আমাদের সন্তানদের নাম যাই হোক না কেন, তারা তার পরে সোনম আহুজা যোগ করতে পারবে এবং সেই ভাবেই পরিচিত হবে”, দাবি নায়িকার!

sonam kapoor

এ বার শুধু ঠিক সময়ে তাঁর মা হওয়ার খবরটা পেলেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here