ওয়েবডেস্ক: লোরিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার দৌলতে ঐশ্বর্য রাই বচ্চন আর সোনম কাপুরের মধ্যে একটা রেষারেষি ছিলই! এক দিকে ঐশ্বর্য প্রসাধনী সংস্থার আন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসাডর, অন্য দিকে সোনম ভারতের!

sonam kapoor

ফলে ২০০৯ সালে লোরিয়েল যখন কানের চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্যকে বাতিল করে সোনমকে লাল গালিচায় পা রাখার সুযোগ করে দেয়, বেশ অপমানিত বোধ করেছিলেন ঐশ্বর্য। সে কথা জানাতে সোনমের সাফাই ছিল, “আসলে আন্টি তো অন্য জেনারেশনের নায়িকা! তাই বোধহয় আমায় বাছা হয়েছে!”

aishwarya rai bachchan

এ নিয়ে জলঘোলা শুরু হলে সাফ জানিয়েছিলেন সোনম, “বাবার নায়িকাকে আন্টি ছাড়া আবার কী বলব!” কিন্তু বিতর্ক থামেনি, বরং বেড়েছিল! যখন কানের চলচ্চিত্র উৎসবে লোরিয়েলের ভায়োলেট লিপস্টিক পরে বিতর্ক তৈরি করেছিলেন ঐশ্বর্য!

sonam kapoor

সোনমের কালো লিপস্টিক নিয়েও বিতর্ক হয়েছিল! কিন্তু সে কথা ভুলে মেরে নায়িকা আকারে-ইঙ্গিতে জানিয়েছিলেন, ঐশ্বর্য মনোযোগ কাড়ার জন্যই এমনটা করেছেন! সেই থেকে দু’জনের মুখ দেখাও বন্ধ!

aishwarya rai bachchan

তবে এ বার মনোমালিন্য মিটেছে! খবর বলছে, ,সোনম নিজে ফোন করে ক্ষমা চেয়েছেন ঐশ্বর্যর কাছে। তাঁকে বিয়েতে আসার জন্য বিশেষ করে আমন্ত্রণ জানিয়েছেন। এবং ঐশ্বর্যও রাজি হয়েছেন বলেই খবর!

sonam kapoor

যদিও শুধুই সোনম নয়! এর আগে আবু জানি এবং সন্দীপ খোসলার আত্মীয়র বিয়ের পার্টিতে সোনমের মা সুনীতা নিজে বার বার করে বিয়েতে আসতে বলেছিলেন ঐশ্বর্যকে। সেই বিয়েতে হাজির ছিলেন সোনমও! তবে সে দিন তাঁর আর ঐশ্বর্যর মধ্যে কোনো কথা হয়নি!

aishwarya rai bachchan

এ বার অবশ্য সব সমস্যা মিটে গিয়েছে! সবাই তাকিয়ে আছেন, কেমন জমকালো সেজে সোনমের বিয়েতে আসেন ঐশ্বর্য, সেই দিকেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here