ওয়েবডেস্ক: বিয়ে তো চুকেবুকে গিয়েছে কবে! প্রীতিভোজের গল্পও এ বার জুড়িয়ে আসছে একটু একটু করে! এ বার শুধু বাকি রয়েছে বলতে মধুচন্দ্রিমা!

কিন্তু সেটি তো এখন হওয়ার নয়। আগেই জানা গিয়েছিল, সোনম কাপুর আর আনন্দ আহুজার মধুচন্দ্রিমার তারিখ আসতে আসতে সেই চলতি বছরের অক্টোবর কী নভেম্বর মাস হয়ে যাবে। তার আগে কাজ থেকে কিছুতেই অবসর নিতে পারবেন না নববিবাহিত বধূটি!

💫 #EverydayPhenomenal

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on

ফলে অন-লাইনেই আপাতত মধুচন্দ্রিমা সারছেন সোনম এবং আনন্দ। অন্তত তাঁদের ব্যাপার দেখে তো সে রকমটাই মনে হচ্ছে। কেন না, দুজনেরই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল উপচে উঠছে অন্তরঙ্গ নানা মুহূর্তের ছবিতে।

সোনম যেমন সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটা ছবি পোস্ট করেছেন তাঁর আর আনন্দের। সেটা যদিও বিয়ের ছবি! সেখানে দেখা যাচ্ছে, সোনম খুব ব্যগ্র ভাবে চুমু খাচ্ছেন বরকে। আর আহুজাও এক গাল হেসে বাড়িয়ে দিয়েছেন তাঁর গাল!

এই পর্ব শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় আনন্দের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দেখা গিয়েছে আরেকটি আলিঙ্গন এবং চুমু খাওয়ার ছবি। সেখানে সোনমের মুখ দেখা গেলেও তাঁর স্বামীটির মুখ দেখা যাচ্ছে না। তিনি ডুবে রয়েছেন নববধূতেই।

বলাই বাহুল্য, ভাইবোনেরা ফুট কাটার এমন সুযোগ কিছুতেই হাতছাড়া করবেন না! তা, জাহ্নবী কাপুরের দাবি, ছবি দেখে না কি তাঁর দম বন্ধ হয়ে আসছে! এতটাই না কি মিষ্টি লাগছে দুজনকে!

instagram

আর রণবীর সিং? তিনি কী লিখেছেন ছবির তলায়, দেখতেই তো পাচ্ছেন! স্মাইলিগুলোই যা বলার বলে দিচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here