ছেলে-বউমার দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সোনম কাপুরকে মিষ্টি চিঠি লিখলেন শাশুড়ি প্রিয়া

ওয়েবডেস্ক: রুপোলি পর্দা থেকে কিছুটা দূরে সরে গিয়েছেন সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)। তবে এই চওড়া অবসরে স্বামী আনন্দ আহুজার সঙ্গে সময়টা মোটেই খারাপ কাটছে না। এই বিরতিতে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীটাও বেশ উপভোগ করলেন বলিউডের সেলেব দম্পতি। সঙ্গে সোনম শাশুড়ির কাছ থেকে পেলেন মিষ্টি একটা চিঠিও।

বলিউডের অন্য সেলেব দম্পতির মতো সোনম-আনন্দও এক সঙ্গে কাটানোর মতো খুব বেশি সময় পান না। মানে ব্যস্ততার মাঝে খুব একটা সময় বের করে নিতে পারেন না। কিন্তু এই দিনটাকে হাতছাড়া করতে চায় কে! আত্মীয়-পরিজন, বন্ধুবান্ধবের শুভেচ্ছায় ডুব দিয়েই কাটল সারাটা দিন। লকডাউন তো কী হয়েছে, শুভেচ্ছা জানানোর জন্য সোশ্যাল মিডিয়াই বা কম কীসে!

এমন একটা বিশেষ দিনে ‘বহু’ সোনমকে চিঠিতে শুভেচ্ছা জানালেন প্রিয়া আহুজা। তিনি লিখেছেন, “আমরা সবসময় একটা কন্যা সন্তান চেয়ে এসেছি এবং তারপরে তুমি এসে আমাদের জীবনকে অনেক সুখ ও আনন্দ দিয়েছ। তুমি আমাদের সবচেয়ে প্রিয় মেয়ে এবং আমরা তোমাকে খুব ভালোবাসি। এমন একটা বিবাহবার্ষিকী এবং সারাটা জীবন আনন্দের সঙ্গে কাটুক”।

এ ছাড়া প্রিয়া ইনস্টাগ্রামে সোনম-আনন্দের বিয়ের ছবিও পোস্ট করেছেন। সেখানেও পুত্র এবং পুত্রবধূকে শুভেচ্ছা জানানোয় কার্পণ্য করেননি তিনি। তাঁদের সম্পর্ক যে এমন ভাবে ভবিষ্যতের দিকে এগিয়ে যাবে, তেমনটাই প্রত্যাশা করেছেন প্রিয়া।

প্রসঙ্গত, ২০১৯ সালে সোনমকে শেষবার পরদায় দেখা যায়, দ্য জোয়া ফ্যাক্টর ছবিতে। সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার পর থেকে নতুন কোনো ছবিতে কাজ শুরুর খবর শোনা যায়নি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন