sonam
সোনম কাপুর

মুম্বই: তিনি বোনের হয়ে কথা বলেননি। শুধু শুধু একটি সমস্যার সৃষ্টি করছে সংবাদমাধ্যমগুলি। নিজের টুইটার ওয়ালে এমনটিই লিখেছেন বীরে দি ওয়েডিংস-এর নায়িকা সোনম কাপুর।

সম্প্রতি নেহা ধোপিয়ার টক শো বিএফএফ ইউথ ভোগ অনুষ্ঠানে এসে বলিউড ডিভা মন্তব্য করেছিলেন, জিমে ওয়ার্ক আউট করতে আসার সময় জাহ্নবী কাপুরের অতিরিক্ত ছোটো ছোটো প্যান্ট দেখে তিনি চিন্তিত থাকেন। তারই প্রেক্ষিতে তুতো বোন জাহ্নবীর হয়ে মাঠে নেমে ছিলেন সোনম কাপুর। তিনি প্রতিবাদ করে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জাহ্নবীর ছোটো প্যান্ট পরা একটি ছবির কোলাজও শেয়ার করেছিলেন। সঙ্গে তিনি লিখেছিলেন, জাহ্নবী এমন পোশাক প্রায়ই পরে থাকেন এবং তাঁকে মানায়ও ভালো।

সোনমের শেয়ার করা ছবি থেকে

প্রসঙ্গত ওই অনুষ্ঠানে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল, বর্তমানে কোন নায়ক বা নায়িকা জিমের লুক অর্থাৎ পোশাক সাজগোজ এবং ওয়ার্কআউটের চেহারায় বেশি জনপ্রিয়? তারই উত্তরে ক্যাট এই উত্তর দিয়েছিলেন।

View this post on Instagram

#jhanvikapoor snapped at old dharma office

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

নিজের ওয়ালে সোনমের এমন মন্তব্য লেখার পর থেকে স্বাভাবিক ভাবেই তিনি বোনের হয়ে কথা বলছেন বলেই প্রচারে এসেছে। তাই এ বার আত্মপক্ষ সমর্থনে ব্যাট ধরেছেন থুড়ি টুইটার ধরেছেন সোনম। তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে স্পষ্ট করে দিয়েছেন, ক্যাটরিনা তাঁর বোন অর্থাৎ জাহ্নবীর জিমে যাওয়ার সময় ছোটো পোশাক পরা নিয়ে যা বলেছেন তা নেহাতই মজা। এটি নিয়ে মাথা ঘামানোর কিছু নেই। আর তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যা লিখেছেন বা শেয়ার করেছেন তা মোটেই ক্যাটরিনার কথা প্রেক্ষিতে নয়। নিজের মতো করেই একটি পোস্ট মাত্র। এর সঙ্গে কোনো যোগ নেই। এই নিয়ে যেন সংবাদমাধ্যমগুলি মিথ্যা প্রচার না করে।

পড়ুন – জাহ্নবি কাপুরের অতিরিক্ত ছোটো প্যান্ট নিয়ে মন্তব্য ক্যাটরিনার, সোনমের পালটা
dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন