ওয়েবডেস্ক: এখনও পর্যন্ত মেয়ে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের বিয়ে দেবেন কি না, সে নিয়ে মুখ খুলতে চাননি মহেশ ভাট। কেবল এক রাতে রণবীর আলিয়ার সঙ্গে তাঁর বাড়িতে দেখা করতে এলে সেই সব ছবি যখন ভাইরাল হয়ে যায়, তখন বলেছিলেন তিনি- “ছবিগুলো দেখে প্রথমে আমার মনে হয়েছিল- আচ্ছা, সারা দেশ এই খবরের জন্য ছটফট করছে বলে তুমি আমার বাড়িতে পাপারাজ্জি নিয়ে এলে? এ বার আপনারা ভাবুন, মেয়ের বাবা বিয়েতে রাজি কি না”!

আরও পড়ুন: রণবীর ছবি তুলে দিলে তাঁকেই দেখেন আলিয়া, আর নায়ক কি না ক্যামেরায় এই দেখেন!

 

View this post on Instagram

 

Hello beautiful mommy. It’s your day. Today & everyday ✨

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

কিন্তু আলিয়ার মা সোনি রাজদান এ সব রহস্যের ধার-কাছ দিয়েও যাচ্ছেন না! সম্প্রতি মেয়ের সঙ্গে রণবীরের সম্পর্ক এবং বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে বেশ সরাসরি কথা বলেছেন তিনি। “প্রথম যখন খবরটা রটে, তখন আমি ডেকে পাঠিয়েছিলাম আলিয়াকে। সাফ জানতে চেয়েছিলাম ব্যাপারটা কী! তা, আলিয়া বলল যে ও রণবীরকে ভালোবাসে! এটা নিয়ে আমাদের মা আর মেয়ের মধ্যে বেশ স্পষ্ট করেই কথা হয়েছিল”, জানাচ্ছেন সোনি। কিন্তু বিয়ে? সেটা কি হচ্ছে?

 

View this post on Instagram

 

🍃

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

“আলবাত হচ্ছে! রণবীরকে কী আর আমরা এই চিনলাম! সেই কোন ছোটোবেলা থেকে দেখেছি ওকে! মেয়ের ওকে যতটা না পছন্দ, আমার তো তার চেয়েও বেশি পছন্দ! ও খুবই মিষ্টি, মিষ্টি একটা ছেলে!” দেখছেন তো, বিবৃতিতে কেমন রণবীরের প্রশংসা করে যাচ্ছেন সোনি! তা, জামাইদের নিয়ে শাশুড়িদের একটা ইয়ে তো থাকেই, তাই না?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন