ওয়েবডেস্ক: প্রথম যখন খবর এসেছিল যে কঙ্গনা রানাউতের হাতে ‘মণিকর্ণিকা’ ছবির শুটিংয়ের দায়িত্ব ছেড়ে দিয়ে পরিচালক কৃষ ব্যস্ত রয়েছেন নিজের পরের ছবি নিয়ে, তখনই চোখ কপালে তুলেছিল বলিউড! প্রশ্ন দেখা দিয়েছিল ওয়াকিবহাল মহলে- কঙ্গনা আদৌ পারবেন তো পরিচালনার কাজটা! সে বিতর্ক জুড়াতে না জুড়াতেই এল খবর- কঙ্গনার পরিচালনায় আপত্তি আছে বলে ছবির কাজ ছেড়ে বেরিয়ে গিয়েছেন সোনু সুদ!

আরও পড়ুন: কঙ্গনার হাতে ‘মণিকর্ণিকা’-র শুটিং ছেড়ে পরিচালক ব্যস্ত পরের ছবি নিয়ে, এমন ঘটনা বলিউডে ঘটেছে কি?

এ নিয়ে যখন প্রশ্ন করা হয় নায়িকাকে, তখন কঙ্গনার জবাব ছিল সোনুর ছবি ছাড়ার চেয়েও বিতর্কিত! “ওঁর একজন মহিলার পরিচালনায় অভিনয় করতে আপত্তি রয়েছে! সেই জন্যই তিনি ছবিটা ছেড়ে দিয়েছেন! যাই হোক, তাতে কিছু আটকে থাকবে না! আমরা সোনুর অভিনীত অংশগুলো নতুন কাউকে দিয়ে শুট করিয়ে নেব”, বলেছিলেন কঙ্গনা!

সেই অভিযোগ কানে আসতেই আর চুপ করে থাকলেন না সোনু! জানালেন, ঠিক কেন তিনি ছবিটা ছেড়েছেন! “মহিলা পরিচালকের অধীনে কাজ করাটা সমস্যা নয়! আমি ফারহা খানের পরিচালনায় ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে তো কাজ করেছি! কোনো সমস্যা তো বহয়নি তখন! এ বার হল, কেন না, লিঙ্গ নয়, পরিচালকের যোগ্যতার প্রশ্নটা সামনে এসেছে”, নম্র ভাবে শুধু এটুকু বলেই মুখ বন্ধ করেছেন সোনু!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন