Connect with us

বিনোদন

সোনু সুদের লোকাল ট্রেনের মান্থলি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

খবর অনলাইন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি ভাইরাল হয়েছে। একটি, মুম্বইয়ের লোকাল ট্রেনের মান্থলি পাস। পাস ইস্যু করা হয়েছে বরিভলি থেকে চার্চগেট যাতায়াতের জন্য। মান্থলির মূল্য ৪২০ টাকা, পাসের মেয়াদ শেষ হচ্ছে ১৯৯৮-এর মার্চে। আর একটি, পশ্চিম রেলের ইস্যু করা ছবি-সহ আইডি। এটি ইস্যু করা হয়েছে ১৯৯৭-এর জুলাইয়ে। দু’টিরই মালিক ২৪ বছর বয়স্ক সোনু সুদ।

হ্যাঁ, ঠিকই ধরেছেন এই সোনু সুদই বলিউডের বিখ্যাত অভিনেতা, যিনি অভিবাসী শ্রমিকদের জন্য সক্রিয়তায় আজ সংবাদের শিরোনামে। দু’টি ছবিই এক সোনু-ভক্ত টুইটারে শেয়ার করতেই ঝড় উঠেছে। যিনি সোনুর ছবি শেয়ার করেছেন, তিনি মন্তব্য করেছেন, “বাস্তবে যিনি সংগ্রাম করেছেন, তিনিই একমাত্র অন্যের ব্যথা বুঝতে পারেন।” জবাবে সোনু শুধু বলেছেন, “জীবন একটি সম্পূর্ণ বৃত্ত।”

দেশব্যাপী লকডাউনের ফলে বিভিন্ন জায়গায় আটকে পড়েছেন অভিবাসী শ্রমিকেরা। পরিবারের কাছে তাঁদের ফিরিয়ে দেওয়ার জন্য নানা ভাবে নিরন্তর চেষ্টা করে চলেছেন সোনু সুদ। আজকের দিনে সবাই তাঁকে ‘রিয়্যাল হিরো’ বলে সম্মান জানাচ্ছে। 

লকডাউন চালু হওয়ার পর থেকে যে সব অভিবাসী শ্রমিক হেঁটে নিজেদের দেশ-বাড়িতে ফেরার চেষ্টা করছেন, তাঁদের জন্য বাসের ব্যবস্থা করে দিচ্ছেন সোনু। শুধু তা-ই নয়, খাবারেরও বন্দোবস্ত করে দিচ্ছেন। অভিবাসী শ্রমিক সাহায্য করার জন্য চালু করেছেন টোল ফ্রি হেল্প লাইন নম্বর। শুধু তা-ই নয়, তাঁর কাছে কোনো বার্তা এলে দ্রুত তার জবাব দিচ্ছেন টুইটারে। জানতে চাইছেন সাহায্যপ্রার্থীদের বিশদ তথ্য, যাতে তিনি তাঁদের কাছে পৌঁছোতে পারেন এবং তাঁদের দ্রুত বাড়ি ফেরানোর ব্যবস্থা করতে পারেন।

নানা ধরনের কৌতূহলোদ্দীপক কথাবার্তায় তাঁর টুইটার ভরতি। তাঁর এক ভক্ত জানতে চেয়েছিলেন, তিনি তো সমস্ত বার্তার দ্রুত জবাব দেন, তা হলে তিনি ঘুমোন কখন? জবাবে সোনু বলেন, এক বার সবাই ঘরে পৌঁছে যাক, তার পর আরাম করে শোব।

‘দাবাং’-এর অভিনেতাকে টুইটারে প্রশ্ন করা হয়েছিল, তাঁকে কি চলচ্চিত্র শিল্পের পরবর্তী রজনীকান্ত বলা যায়? “আমি সব সময় একজন সাধারণ মানুষই থাকতে চাই”, এই জবাব দিয়ে সোনু সকলের হৃদয় জয় করে নেন।

লকডাউন চলছে, আমাকে পার্লারে যাওয়ার জন্য একটা গাড়ির ব্যবস্থা করে দিতে পারেন? এক ইউজারের এই আবদারের জবাবে সোনু যা বলেছিলেন, তা রীতিমতো ঝড় তুলেছিল। সোনু বলেছিলেন, “সেলুনে গিয়ে কী করবেন? সেলুনকর্মীদের তো আমি ওঁদের গাঁয়ে ছেড়ে দিয়ে এসেছি। ওঁদের পিছনে পিছনে ওঁদের গাঁয়ে যাবে তো বলো।”

স্বাস্থ্যের কাজে জড়িত পেশাদারদের থাকার জন্য মুম্বইয়ে তাঁর হোটেলটি ছেড়ে দিতে চেয়েছিলেন সোনু। সম্প্রতি কোচিতে আটকে পড়া ১৭৭ জন মেয়েকে ভুবনেশ্বরে পৌঁছে দেওয়ার জন্য বিশেষ বিমানের ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু সুদ।

সূত্র: এনডিটিভি

বিনোদন

সুশান্ত সিং রাজপুত মৃত্যু-রহস্যে থানায় বয়ান রেকর্ডের পর নি‌ঃশব্দেই বেরিয়ে এলেন সঞ্জয়লীলা বনশালী

বয়ান রেকর্ডের জন্যই সোমবার বান্দ্রা থানায় পৌঁছোন বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী

ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে বয়ান রেকর্ডের জন্যই সোমবার বান্দ্রা থানায় পৌঁছোন বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী (Sanjay Leela Bhansali)।

বলিউড অভিনেতার আত্মহত্যার ঘটনায় ইতিমধ্যেই প্রায় ২৯ জনের বয়ান রেকর্ড করেছে বান্দ্রা পুলিশ। সেই তালিকাতেই যুক্ত হয়েছে বনশালীর নাম। তাঁকে সোমবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা।

সুশান্তের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত এবং অভিনেতা সেলেব্রিটি রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাঙ্ঘী, পরিচালক মুকেশ ছাবরাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সুশান্তের আত্মহত্যার নেপথ্যে পেশাদারি প্রতিদ্বন্দ্বিতার প্রভাব রয়েছে অনুমান করেই তদন্ত এগিয়ে নিয়ে চলেছে পুলিশ।

এ দিন বান্দ্রা থানায় গিয়ে পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বনশালী। থানা থেকে বেরিয়ে তিনি প্রায় নি:শব্দেই গাড়িতে উঠে যান।

কেন বনশালীকে ডাক?

সূত্রের খবর অনুসারে, বনশালীর দু’টি ছবি – ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ এবং ‘বাজিরাও মস্তানি’-তে প্রথমে সুশান্তকে অফার করা হয়েছিল।

ছবি দু’টি বক্স অফিসে ব্লক বাস্টারের তকমা আদায় করে নেয়।কিন্তু ওই দু’টি ছবিতেই সুশান্তকে অভিনয় করতে দেখা যায়নি। কারণ তিনি সে সময় যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন।

এমনটা দাবি করা হচ্ছে, ছবি দু’টিতে কাজ করতে না পারার প্রেক্ষিতে যশরাজের সঙ্গে সুশান্তের সম্পর্ক টকে যায়। ফলে অতীতের এই ঘটনাগুলি নিয়ে বনশালীকে প্রশ্ন করা হতে পারে। যশরাজ সুশান্তের উপর কোনো চাপ সৃষ্টি করেছিল কি না, সেটাই সম্ভবত জানতে চায় পুলিশ।

‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা; রিলিজ করে ২০১৩ সালে। ওই বছরেই আত্মপ্রকাশ সুশান্তের। এই ছবিতে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোনকে দেখা যায়। ২০১৫ সালে রিলিজ হয় ‘বাজিরাও মস্তানি’। ওই ছবিতে রণবীর, দিপীকা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া ছিলেন। দু’টি ছবিরই পরিচালক বনশালী।

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকার সুশান্তের আত্মহত্যার ঘটনায় তদন্ত শুরু করার পরে বিভিন্ন মহল থেকে সিবিআই (CBI) তদন্তেরও দাবি উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) হস্তক্ষেপও দাবি করা হয়েছে।

Continue Reading

বিনোদন

করোনা আবহে কী ভাবে হল ‘বিবাহ বার্ষিকী’র শুটিং? দেখে নিন অভিনেত্রী দর্শনা বণিকের এক্সক্লুসিভ সাক্ষাৎকার

ছবির শ্যুটিংয়ের সেই অভিজ্ঞতা শুনে নিন নায়িকার মুখ থেকেই-

নিজস্ব প্রতিনিধি: লকডাউন আংশিক উঠতেই টলিপাড়ায় শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। সমস্ত সরকারি নির্দেশিকা মেনেই সিরিয়াল থেকে সিনেমার কাজ শুরু হয়েছে। যদিও বিগবাজেট ছবির শ্যুটিং এখনো শুরু হয়নি।

বাংলা ছবির নায়িকা দর্শনা বণিকের লকডাউনে বেশ কিছু মাস বাড়িতে থাকার পর একটি টেলিফিল্মের কাজ সেরে ফেলেছেন। ছবির নাম ‘বিবাহ বার্ষিকী’। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় এই ছবি দেখানো হবে ‘জি বাংলা’র (Zee Bangla) লকডাউন স্পেশাল (Lockdown special) ছবিতে।

ছবিতে দর্শনার বিপরীতে অভিনয় করছেন আদৃত রায়। বিবাহ বিচ্ছিন্ন এক দম্পতির আবার দেখা হয় তাদের বিবাহ বার্ষিকীতে। তার পর কী পরিবর্তন হয় তাদের জীবনে, সেই কাহিনি নিয়েই গল্প।

এই ছবিতে শ্যুটিংয়ের অভিজ্ঞতা খবর অনলাইনকে জানালেন ছবির নায়িকা দর্শনা নিজেই। এই নিয়ে দর্শনা বেশকিছু কাজ করে ফেলেছেন। তবে তাঁর চেনা শ্যুটিং ফ্লোরটাই কেমন যেন বদলে গিয়েছে। দীর্ঘ লকডাউনে পর কাজ করার আনন্দ যেমন ছিল তেমনই করোনা ভাইরাসের অদৃশ্য ভয়ও ছিল। তবে শ্যুটিং ফ্লোরটাই একদম অন্য রকম পরিবেশ।

ছবির অভিনেতারা ছাড়া প্রত্যেকে মাস্ক-গ্লাভস পরা। কেউ আবার পিপিই পোশাক পরে ফ্লোরে থাকছেন। স্যানিটেশন হচ্ছিল প্রায়ই। স্যনিটাইজার সবার হাতে হাতে। শারীরিক দূরত্ব (Social distancing) মেনে কাজ কঠিন হলেও ছবির কাজ শেষ হয়ে আজ তা দর্শকদের জন্য তৈরি। ৬ জুলাই জি বাংলায় দেখা যাবে এই টেলিফিল্ম।

ছবির শ্যুটিংয়ের সেই অভিজ্ঞতা শুনে নিন নায়িকার মুখ থেকেই

Continue Reading

বিনোদন

ময়দান: সৈয়দ আবদুল রহিমের বায়োপিক মুক্তির নতুন দিন জানালেন অজয় দেবগন

এখন অপেক্ষা ২০২১-এর আগস্ট পর্যন্ত!

ওয়েবডেস্ক: প্রথমে ঠিক ছিল চলতি বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাবে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের দোর্দণ্ডপ্রতাপ সৈয়দ আবদুল রহিমের (Syed Abdul Rahim) আত্মজীবনী-নির্ভর ছবি ‘ময়দান’ (Maidaan)। তবে বর্তমান পরিস্থিতিতে ওই ছবির মুক্তির দিন অনেকটাই পিছিয়ে গেল।

শনিবার সোশ্যাল মিডিয়ায় ছবির একটি পোস্টার পোস্ট করেছেন অজয় দেবগন (Ajay Devgn)। অমিত শর্মা পরিচালিত এই ছবিতে তিনিই রহিমসাহেবের ভূমিকায় অভিনয় করেছেন।

অজয় লিখেছেন, “২০২১ সালের স্বাধীনতা দিবসের সপ্তাহ। একটা অপ্রকাশিত কাহিনি, যা প্রত্যেক ভারতবাসীকে গর্বিত করবে। ১৩ আগস্ট ছবিটি মুক্তি পাবে”। এই ছবির সহ-প্রযোজক বনি কাপুর এবং জি স্টুডিও।

সাম্প্রতিক আর একটি টুইটে অজয় লিখেছিলেন, “এই কাহিনি ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের। এবং ওই সময়ের সব থেকে বড়ো ও সফল কোচের”।

১৯৫১-৬২ ভারতীয় ফুটবলের এক অবিস্মরণীয় যুগ। সে সময়টিকেই এই ছবিতে ধরতে চেয়েছেন অমিত। ভারতের আধুনিক ফুটবলের রূপকার রহিমসাহেবের সময়কালকেই তুলে ধরা হয়েছে এই ছবিতে। ওই চরিত্রটিতেই অভিনয় করছেন অজয় দেবগন।

পরিচালক আগেই জানিয়েছেন, ১৯৫২ সালের হেলসিঙ্কি অলিম্পিকে যুগোস্লাভিয়ার কাছে ১০ গোল খাওয়া ভারত কী ভাবে ঘুরে দাঁড়াল, সেখান থেকেই ছবির কাহিনি ডালপালা বিস্তার করেছে। এখন অপেক্ষা ২০২১-এর আগস্ট পর্যন্ত!

Continue Reading
Advertisement
দেশ4 mins ago

বাতিল বিমান টিকিটের ‘সম্পূর্ণ টাকা’ কেন ফেরানো হবে না, কেন্দ্রকে নোটিশ সুপ্রিম কোর্টের

দেশ14 mins ago

দ্রুত গতিতে বাড়ছে সুস্থতা, ভারতে এক সপ্তাহেই করোনামুক্ত লক্ষাধিক

শিল্প-বাণিজ্য40 mins ago

হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিংয়ে ১০ লক্ষ ব্যবহারকারী সংগ্রহ করল আইসিআইসিআই ব্যাঙ্ক

দেশ47 mins ago

এ বার কোভিডকে জয় করলেন ৯৬ বছরের বৃদ্ধা

বিদেশ1 hour ago

অনলাইনে ক্লাস করা ভিনদেশি পড়ুয়াদের আমেরিকা ছাড়তে হবে, নির্দেশ ডোনাল্ড ট্রাম্প সরকারের

দেশ2 hours ago

বিতর্ক বাঁধলেও ‘পতঞ্জলির করোনা ওষুধ’ অনলাইনে খোঁজের তালিকার শীর্ষস্থানে

অনুষ্ঠান2 hours ago

৮০-র পরেও নতুন অভিজ্ঞতার ‘শ্যামা’য় তিনি অভিভূত, বললেন সত্তরোর্ধ্ব নৃত্যশিল্পী পলি গুহ

drama
অনুষ্ঠান2 hours ago

শ্যামা ও বজ্রসেন চরিত্রের ফ্ল্যাশব্যাক, সম্পূর্ণ নতুন ভাবনা ‘শ্যামা’ নৃত্যনাট্যে

কেনাকাটা

কেনাকাটা24 hours ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা2 days ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

DIY DIY
কেনাকাটা7 days ago

সময় কাটছে না? ঘরে বসে এই সমস্ত সামগ্রী দিয়ে করুন ডিআইওয়াই আইটেম

খবর অনলাইন ডেস্ক :  এক ঘেয়ে সময় কাটছে না? ঘরে বসে করতে পারেন ডিআইওয়াই অর্থাৎ ডু ইট ইওরসেলফ। বাড়িতে পড়ে...

smartphone smartphone
কেনাকাটা1 week ago

লকডাউনের মধ্যে ফোন খারাপ? রইল ৫ হাজারের মধ্যে স্মার্টফোনের হদিশ

খবরঅনলাইন ডেস্ক : করোনা সংক্রমণের হাত থেকে বাঁচতে ঘরে বসে যতটা কাজ সারা যায় ততটাই ভালো। তাই মোবাইল ফোন খারাপ...

নজরে