‘সত্যমেব জয়তে ২’ মুক্তির আগে জেনে নিন ‘সূর্যবংশী’র আয়, অক্ষয়কুমারের সঙ্গে পাল্লা দিতে আসছেন জন আব্রাহাম

0

মু্ম্বই: ১৯ দিনের সফর সম্পূর্ণ করেছে রোহিত শেঠির ‘সূর্যবংশী’। অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি এখনও পর্যন্ত ১৮২.১৮ কোটি সংগ্রহ করেছে। মুক্তির ১৯তম দিনে, বুধবার ছবিটি আয় করেছে ১.৭০ কোটি টাকা।

করোনার দাপট এড়িয়ে সিনেমা হল খোলার পর ‘সূর্যবংশী’র এই আয়ের অংক, অন্য ছবি নির্মাতাদেরও আত্মবিশ্বাস জোগাচ্ছে। করোনা সংক্রমণের আশঙ্কা এড়িয়ে দর্শক যে ফের প্রেক্ষাগৃহমুখো হচ্ছেন, সেটাই এই ছবি স্পষ্ট করে দিয়েছে। যা যথেষ্ট আশা সঞ্চার করছে প্রযোজকদের।

৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘সূর্যবংশী’ ১৯ নভেম্বর তৃতীয় সপ্তাহে প্রবেশ করেছে। তৃতীয় সপ্তাহান্তে ছবিটি ১২.৩৬ কোটি আয় করেছে। ছবিটি দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত বক্স অফিসে ১৬৬.২৩ কোটির নিট সংগ্রহ করেছিল। যেখানে প্রথম সপ্তাহে এটাই ছিল ১২০.৬৭ কোটি টাকা। শুরুর দিন ‘সূর্যবংশী’ আয় ছিল ২৬.২৯ কোটি টাকা। প্রথম সপ্তাহের শেষে যা দাঁড়িয়েছিল ৭৭.০৮ কো‌টি।

আগামীকাল (২৫ নভেম্বর) থেকে সূর্যবংশীর সামনে চলে আসছে জন আব্রাহামের ছবি ‘সত্যমেব জয়তে ২’। মিলাপ জাভেরি পরিচালিত এই মশলা বিনোদনমূলক ছবিতে জনকে প্রথম বারের মতো তিনটি চরিত্রে দেখা যাবে। একজন ভিজিলান্ট, একজন কৃষক এবং একজন পুলিশ অফিসার।

এই সিরিজের প্রথম ‘সত্যমেব জয়তে’ বক্স অফিসে যথেষ্ট সফল হয়েছিল। তাতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন মনোজ বাজপেয়ী এবং জন আব্রাহাম। ফলে দ্বিতীয়টির সাফল্য নিয়েও আশাবাদী অনেকেই।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

বেসরকারিকরণের খবর ছড়াতেই শেয়ার বাজারে ঝড়! হতাশ করে দুই ব্যাঙ্ক জানাল, কিছুই জানে না

মাস্টারস্ট্রোক মমতার! বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধনে মোদী

ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনে ব্যবহৃত অটো উদ্ধার

ক্ষমতায় এলেই কৃষক আন্দোলনে শহিদের পরিবারকে ২৫ লক্ষ টাকা, ঘোষণা অখিলেশ যাদবের

এসএসসি দফতরে বামেদের বিক্ষোভ ঘিরে অশান্তি, পুলিশের সঙ্গে ধ্বস্তাধস্তি

বিনামূল্যে রেশন প্রকল্পের মেয়াদ বাড়াল কেন্দ্রীয় মন্ত্রীসভা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন