ওয়েবডেস্ক: অস্বীকার করার উপায় নেই, সেই প্রথম ছবি কুছ কুছ হোতা হ্যায় থেকে আজ পর্যন্ত করণ জোহরের কেরিয়ারে যা কিছু হিট ছবি, তার সবকটাতেই অভিনয় করেছেন শাহরুখ খান। শেষের ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল-এ নায়ক রণবীর কাপুর ঠিকই, কিন্তু সেখানেও অতিথি শিল্পী হিসাবে শাহরুখ খানকে বাদ দেওয়াটা ভালো মনে করেননি করণ জোহর। সেই তিনিই যখন সাম্প্রতিক এক কথোপকথনে জানাচ্ছেন- “শাহরুখ খান নন, আমার সব সময়ের পছন্দের অভিনেতা রণবীর কাপুর”- তখন চোখ কপালে ওঠাটাই স্বাভাবিক বলিউডের।

আরও পড়ুন: জীবনে সেক্স কম, উপার্জন কম, বিয়ে করতে চান করিনাকে, বিস্ফোরক করণ জোহর!

 

View this post on Instagram

 

We are family!l!!! @iamsrk @___aryan___ ❤️

A post shared by Karan Johar (@karanjohar) on

তা হলে কি সম্প্রতি কোনো মনোমালিন্য হয়েছে শাহরুখ এবং করণের মধ্যে? তেমন কোনো খবর তো এখনও পর্যন্ত চাউর হয়নি বিনোদুনিয়ায়। বরং, শাহরুখের বড়ো ছেলে আরিয়ানকে নিয়ে ছবি পরিচালনা এবং প্রযোজনা করতে চলেছেন করণ, তেমনটাই তো খবর। ফলে বলিউড আপাতত ইঙ্গিত দিচ্ছে অন্য দিকেই। বলছে, হালফিলে রণবীরের সঙ্গে করণের অন্তরঙ্গতা এতটাই বেড়েছে যে অন্য কারও কথা তিনি না কি আর ভাবতেই পারছেন না!

 

View this post on Instagram

 

#mamimoviemela #jiomami #bigtalk with Ranbir and @aliaabhatt

A post shared by Karan Johar (@karanjohar) on

“আমার ফোনের পাসওয়ার্ড থাকে রণবীরের কাছে। নিজের ফোন থেকেই ও আমার ফোন অ্যাকসেস করতে পারে। ফলে আমার ফোনে যা মেসেজ আসে, তা আগে রণবীর পড়ে, পরে আমি দেখার সুযোগ পাই। রণবীর সারা দিন ধরে আমার ব্যক্তিগত সময়ে ভাগ বসায়”, আজকাল এ দাবিও করছেন করণ। কী বুঝছেন বলুন তো?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন