ওয়েবডেস্ক: কী বলা যায় একে- প্রযুক্তির অগ্রগতি না কি খ্যাতির বিড়ম্বনা?

টলিউড বলছে, ব্যক্তিটি যখন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো পয়লা সারির নায়িকা, তখন দুটো ব্যাপারকেই সঙ্গে রাখতে হবে বিষয়টা ব্যাখ্যা করার জন্য! পাশাপাশি, তলিয়ে বোঝার জন্যও!

আরও পড়ুন: লোভী যৌনতার কুপ্রস্তাব, শ্রাবন্তীর ছোটো পোশাক আর মোনোকিনিতে উত্তেজনা নেটদুনিয়ায়

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

আসলে, হাতে এখন খুব বেশি ছবি থাক আর নাই থাক, শ্রাবন্তীর স্টারডমে ভাটা পড়েনি এতটুকুও! ভাটা পড়েনি শরীর ছেয়ে উপচে পড়া লাবণ্যেও! ফলে, তাঁকে এক ঝলক দেখার জন্য এখনও পাগল হন ভক্তরা!

সেই পাগল-পাগল ভাব উঠল তুঙ্গে, যখন শহরেরই এক স্টেজ পারফরম্যান্সে দিন কয়েক আগেই সবার খুব কাছে ধরা দিলেন নায়িকা! উত্তর কলকাতায় জগদ্ধাত্রী পুজো উপলক্ষে চলছিল এই অনুষ্ঠান! সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত যে অনুষ্ঠানের এক ঝলক দেখিয়েছেন শ্রাবন্তী!

আর আমরা দেখছি, চার দিক খোলা স্টেজের সামনে স্মার্টফোন হাতে নিয়ে ভিড় বাড়াচ্ছেন স্থানীয় যুবকরা! তাঁরা তাঁদের ফোনে ধরে রাখতে চাইছেন নায়িকার স্মৃতি! তাঁদের মধ্যে অনেকে আবার উৎসাহের আতিশয্যে উঠে আসছেন স্টেজে! শ্রাবন্তী পিছু হটছেন- উদ্যোক্তারা ক্ষান্ত করার বৃথা চেষ্টা করছেন- সব মিলিয়ে পরিস্থিতি উত্তাল!

 

View this post on Instagram

 

I think what makes a good show is obviously a rapid fan base…..💃💃💃

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

শ্রাবন্তী কিন্তু লক্ষ্মী মেয়ে! দেখুন দেখি, একটুও বিরক্ত না হয়ে তিনি লিখেছেন ভিডিও পোস্ট করার সময়ে- ভক্তদের সমাবেশই একটা পারফরম্যান্সকে জমাটি করে তোলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here