ওয়েবডেস্ক: ঋতুপর্ণা সেনগুপ্ত আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পরেই কি টলিপাড়ার সব চেয়ে জনপ্রিয় জুটি শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর সোহম চক্রবর্তী?

srabanti chatterjee and soham chakraborty

হিসাবের দিক থেকে দেখলে, নয় নয় করে হলেও অনেকগুলো ছবিতে পরস্পরের বিপরীতে কাজ করে ফেলেছেন শ্রাবন্তী আর সোহম। ‘অমানুষ’, ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’, ‘শুধু তোমারই জন্য’- ছবিগুলো খুব একটা খারাপ ব্যবসাও দেয়নি টলিপাড়ার বক্স অফিসে!

srabanti chatterjee and soham chakraborty

সেই জন্যই কি পরিচালক আর প্রযোজকরা শ্রাবন্তী আর সোহমকে নিয়ে পর পর ছবি বানিয়ে যেতে উৎসাহী? কেন না, আপাতত পর পর চারটে ছবিতে শ্রাবন্তীর নায়ক সোহম আর সোহমের নায়িকা শ্রাবন্তীই! সেই তালিকায় প্রথম ছবি ‘পিয়া রে’! আর বাকি তিনটে ‘গুগলি’, ‘বাঘ বন্দি খেলা’ ‘বন্দি’! আপাতত এই ক’টাই!

আরও পড়ুন: সোহম ছাড়া আর কারও সঙ্গে ছবি করছেনই না শ্রাবন্তী, ব্যাপারটা কী?

কিন্তু তাঁর আর সোহমের জনপ্রিয়তা ঠিক কতটা পর্যন্ত ছড়িয়ে গিয়েছে, তার খোঁজ এত দিনে এসে দিলেন শ্রাবন্তী এক সাক্ষাৎকারে। “আমাদের জুটি দর্শকরা পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় প্রাই একটা প্রশ্নের মুখে পড়তে হয় আমাকে- সোহমের সঙ্গে কবে আবার ছবি করছি”, জানাচ্ছেন নায়িকা।

পাশাপাশি সোহমের জন্য তিনি কেন সবার সামনেই কেঁদে ফেলেন ঝরঝর করে, দিচ্ছেন তার জবাবও। “আসলে সোহমদার সঙ্গে আমার বোঝাপড়াটা খুব ভালো! তার উপরে আবার আমি ভীষণই আবেগপ্রবণ! ফলে সোহমদা কোনো আবেগময় ডায়লগ দিলেই আমি কেঁদে ফেলি, আটকাতে পারি না চোখের জল”, কবুল করছেন নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here