ওয়েবডেস্ক: ভীষণ ভালো মানুষ তো তিনি বটেই! তার উপরে নায়িকার ছেলেরও না কি তাঁকে দারুণ পছন্দ! আলাপ হয়েছে জামাইবাবুর মাধ্যমে, তাঁরই পরিচিত কি না এই ভদ্রলোকটি!

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

উপরের কথাগুলো সম্প্রতি নিজের নতুন মনের মানুষের সম্পর্কে বলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ বার কথাগুলো যদি চেনা চেনা লাগে, তা হলে আপনাকে দোষ দেওয়াও যায় না। কেন না, হুবহু এক কথা একদা প্রাক্তন দ্বিতীয় স্বামী কৃষণ ব্রজর সম্পর্কেও জানিয়েছিলেন নায়িকা!

আরও পড়ুন: অবশেষে ডিভোর্স পেলেন শ্রাবন্তী আর নুসরত, স্বস্তি ফিরল মনে!

যাই হোক, আপাতত বরং টলিউড জানাচ্ছে নায়িকার ফের বিয়ের সিদ্ধান্তের কথা। এক প্রথম সারির বাংলা দৈনিকের খবর মোতাবেকে, শ্রাবন্তীর বর্তমান প্রেমিকের নাম রোশন সিং, ঘনিষ্ঠ মহলে পরিচিতি মন্টি নামে! জেট এয়ারওয়েজের কেবিন ক্রু সুপারবাইজারের কাজ করেন আর করেন শরীরচর্চা! কিক ২ এবং কিক ৩ নামে দুই জিমেরও মালিক তিনি!

তো, এ হেন মন্টিকে মাস চারেক মতো আগে জামাইবাবুর সূত্রে দেখেছিলেন শ্রাবন্তী! বুঝতে দ্বিধা নেই, প্রথম দেখাতেই দারুণ কিক খেয়েছিল হৃদয়! আপাতত ব্যাপারটা পরস্পরের বাড়িতে যাতায়াত, এক সঙ্গে পার্টি বা ডিনারে যাওয়া- এটুকুতেই আটকে আছে। তবে টলিউড বলছে, নায়িকা না কি ফের বিয়ের পরিকল্পনা করছেন! স্রেফ একটু অপেক্ষা করে সবটা যাচিয়ে নিতে চান, এই যা!

তা, কী মনে হয়- সুঠাম কাঠামো না ঝকঝকে হাসি- কোনটা দেখে মন্টির জন্য কিক খেলেন বলুন তো শ্রাবন্তী?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here