ওয়েবডেস্ক: বলতে নেই, সময়টা আপাতত ভালোই যাচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। মাঝে তাঁর ছবি বক্স অফিসে তেমন ব্যবসা না দিলেও শেষ ছবি ‘উমা’ কিন্তু বিমুখ করেনি। দেখতে দেখতে সগৌরবে কাটিয়ে দিয়েছে প্রেক্ষাগৃহে একটানা ৫০ দিন! দেখতেই তো পাচ্ছেন, সেই সাফল্য উদযাপনের মুহূর্ত কেমন নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন তিনি!

পাশাপাশি, পুরনো অনেক পরিচিত ব্যক্তির সঙ্গে তাঁর মনোমালিন্যও মিটে গিয়েছে বলে খবর! নেপথ্যে যদিও রয়েছে শঙ্করের ‘চৌরঙ্গী’ নিয়ে তৈরি হতে চলা তাঁর নতুন ছবি ‘শাহজাহান রিজেন্সি’। সেই ছবির সূত্রেই, বলা যায়, প্রাক্তন স্বস্তিকা মুখোপাধ্যায় ফিরে এসেছেন সৃজিতের জীবনে। পুরনো মনোমালিন্য মিটিয়ে জাতিস্মর-এর মতো ছবিতে যে রসায়নের যুগলবন্দি দেখা গিয়েছিল দুজনের, তা ফের পর্দায় ফিরতে চলেছে।

আরও পড়ুন: রুই মাছে আভিজাত্য নেই, তাই খাই না: সৃজিত

সেই জন্যেই কি কলকাতার এক পাঁচতারায় শুটিংয়ের ব্যস্ততা থেকে সময় বের করে নিয়ে স্বস্তিকার সঙ্গে সেলফি তুললেন সৃজিত? এবং সেটা পোস্ট করার সময় লিখলেন- “জন্মের আগেও জন্ম, পরেও জন্ম, তুমি এমন…”?

অনেকেরই মনে পড়ে যেতে পারে, এ ‘জাতিস্মর’ ছবিরই ‘এ তুমি কেমন তুমি’ গানের একটি পংক্তি! কিন্তু কথা হল, এই গানের উল্লেখ করে সৃজিত অনুযোগ করছেন না স্মৃতিমেদুরতার প্রসঙ্গ টানছেন?

কেন না, নায়িকার ফেসবুক ওয়ালে কিন্তু এই রসায়নকে সম্বল করে কোনো পোস্টই নেই! এ প্রসঙ্গে উল্লেখ করা যেতে পারে অতীতের এক ঘটনা। তখন সম্পর্ক ভেঙে গিয়েছে দু’জনের। সে সময় তিনি দাবি করেছিলেন এক পুরনো সাক্ষাৎকারে, এক পার্টিতে সৃজিতের সঙ্গে কথা বলার প্রসঙ্গ নিয়ে, কেউ যদি নিজে থেকে এগিয়ে এসে কথা বলেন, তা হলে উত্তর না দেওয়া অভদ্রতা!

তা, এই যে সেলফি তোলা, সেটাও কি নেহাতই ভদ্রতা রক্ষা? একসঙ্গে ছবি করাটা সে ক্ষেত্রে কী? পেশাদারিত্ব?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here