ওয়েবডেস্ক: এই খবরের সঙ্গে গৌরচন্দ্রিকা হিসেবে যা আসে, তা এর মধ্যে জানা হয়ে গিয়েছে অনেকেরই! অনুকথনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের আত্মজীবনী ‘আ সেঞ্চুরি ইজ নট এনাফ’ প্রকাশিত হয়েছে চলতি বছরের কলকাতা আন্তর্জাতিক বই মেলায়। প্রকাশিত হতেই তা নিয়ে পড়ে গিয়েছে তুমুল হইচই ইত্য়াদি প্রভৃতি! সেই সব ধাপ পেরিয়ে এসে এটাও এখন জানা খবর- ওই বই নিয়ে সৌরভের বায়োপিক তৈরি করতে চাইছেন সৃজিত মুখোপাধ্যায়! ‘ভিঞ্চি দা’ ছবির শুটিং শেষ করেই তাঁর সৌরভের বায়োপিকের কাজ শুরু করার বাসনা!

আরও পড়ুন: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক, নামভূমিকায় যিশু সেনগুপ্ত

 

View this post on Instagram

 

In Dada’s (e)Den!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

কিন্তু এখনও পর্যন্ত ব্যাপারটা আটকে রয়েছে একটা জায়গায়- ইংরেজি প্রবাদ ধরে বললে মানুষ যখন চায়, নিয়তি তাকে নাচায়! এখানে নিয়তি অর্থে ক্রিকেটার স্বয়ং! টলিউডের খবর বলছে, ছবির চিত্রনাট্য নিয়ে একবার নয়, বেশ অনেকবারই হল সৌরভের বেহালার বাড়িতে ছুটেছেন সৃজিত। কথাও হয়েছে বিস্তর। এবং সৌরভ এখনও পর্যন্ত হ্যাঁ-হুঁ করে কাজ সারছেন, ছবিটা তৈরির অনুমতি এখনও পর্যন্ত সৃজিতকে দেননি বলেই তো খবর!

 

View this post on Instagram

 

Selfie time!😍 #ganguly #souravganguly #dada #gangulianforever

A post shared by Sourav Chandidas Ganguly (@sourav_ganguly_fanpage) on

পাশাপাশি খবর, বই বেরনোর সঙ্গে সঙ্গে না কি একতা কাপুর বায়োপিক তৈরির প্রস্তাব পাঠিয়েছিলেন সৌরভের কাছে। খবর মোতাবেকে, সেই সময়ে জানিয়েছিলেন খেলুড়ে- যদি কোনো বাঙালি পরিচালক দায়িত্ব নেয়, তা হলেই একমাত্র একতাকে অনুমতি দেবেন তিনি। সে ক্ষেত্রে ছবিটাও হবে খুব সম্ভবত দ্বিভাষিক- মূলত হিন্দিতে এবং ডাবিংয়ে বাংলায়। তা, এখন তো বাঙালি পরিচালক পেয়ে গিয়েছেন সৌরভ, দেখা যাক শেষ পর্যন্ত কী ঠিক করেন!

1 মন্তব্য

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here