ওয়েবডেস্ক: তা, সত্যি বলতে কী, টলিউডের পাওয়ার কাপল তো এখন তাঁরাই! এখনও পর্যন্ত জাঁকজমকের বিয়ে থেকে শুরু করে নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত যে ভাবে সোশ্যাল মিডিয়ার নানা হ্যান্ডেলে ছড়িয়ে দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী, তেমনটা টলিউডে কাউকেই করতে দেখা যায় না! খুব সম্ভবত পারেন না বলে! হয় তো দ্বিধা এসে আটকে দেয়!

 

View this post on Instagram

 

#Kissing #sqashing #loving #pampering #blessed #loved @subhashreeganguly_real

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

আরও পড়ুন: বরের শরীরের দাগ দেখালেন শুভশ্রী, রাজ দেখালেন গিন্নিকে চুমুর নয়া কৌশল, দেখুন নিজেই

কিন্তু জনপ্রিয়তা ধরে রাখতে হলে দ্বিধা যে ঝেড়ে ফেলতে হয় প্রাক্তনের মতোই, তা রাজ চক্রবর্তীর চেয়ে ভালো আর কে জানেন! এবং যা দেখা যাচ্ছে, শুভশ্রীও স্বামীর স্বভাবের সঙ্গে দারুণ ভাবে খাপ খাইয়ে নিয়েছেন নিজেকে। হালফিলে তাঁদের অন্তরঙ্গতার যে নজির মেলে সোশ্যাল মিডিয়ায়, তার কিছু কিছু কানের পাতা গরম করে দেওয়ার ক্ষমতা ধরে!

 

View this post on Instagram

 

#throwback #mammalove @rajchoco

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

যাই হোক, সাম্প্রতিক যে ছবিটি পোস্ট করেছেন নায়িকা, সেখানে এক বিদেশি শহরে, পথের ধারের এক রকে রাজকে দেখা যাচ্ছে গিন্নির কোলে শুয়ে থাকতে। শুভশ্রীর একটা হাত তিনি টেনে নিয়ে এসেছেন নিজের বুকে, শক্ত করে ধরে আছেন সেই হাত! আরেকটা হাত শুভশ্রীর সারা শরীরকে বেড় দিয়ে চলে গিয়েছে পিছনের দিকে, ওটা কী করছে তার পর বোঝা যাচ্ছে না! নায়িকার বক্তব্য মতো, এটা না কি অতীত মুহূর্ত! হতে পারে! কিন্তু রোম্যান্স যে তুমুল ভাবেই বর্তমান, তার ইঙ্গিত কী জন্মদিনের চুমুর ছবিগুলোই দিচ্ছে না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here