ওয়েবডেস্ক: সুহানা সফর!

যে ভাবে মনের সুখে বিদেশের নানা জায়গায় বন্ধুদের সঙ্গে ছুটি কাটিয়ে চলেছেন শাহরুখ খানের এই বড়ো মেয়েটি, তাতে করে এই কথাটাই বলাবলি করছে বলিউডের অন্দরমহল!

অবশ্য, ছুটি না কাটানোর কোনো কারণও নেই! খবর যদি সত্যি হয়, তা হলে খুব তাড়াতাড়িই লাইট, ক্যামেরা আর অ্যাকশনের জগতে পা রাখতে চলেছেন সুহানা খান। পুরোদস্তুর নিজেকে সঁপে দিতে চাইছেন অভিনয় জগতে। শোনা যাচ্ছে- করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি আর সুজয় ঘোষ- বলিউডের এই তিন ডাকসাইটে পরিচালকই সুহানাকে নিয়ে ছবি বানাতে আগ্রহী। কার ভাগ্যে সুযোগটা আসা উচিত, তা চিত্রনাট্য দেখে-বুঝে ঠিক করবেন সুহানার মা গৌরী।

A post shared by suhana khan (@suhanakha2) on

আরও পড়ুন: বলিউডে পা রাখতে চলেছেন সুহানা, তার আগে কেমন ছুটি কাটাচ্ছেন, দেখুন নিজের চোখেই!

তার আগে বন্ধুদের সঙ্গে একটু হইহল্লা আশ মিটিয়ে করে নেওয়া তো হিসাবের মধ্যেই পড়ে! আর বলিউডের স্টার কিড হওয়ার সুবাদে আরও বেশ কিছু তারকা-সন্তানও যে থাকবেন সুহানার বন্ধুত্বের চৌহদ্দিতে, সেও নতুন কিছু নয়। চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে আর সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরের সঙ্গে সুহানার বন্ধুত্বের খবরও সবার জানা!

এ দিকে, সুহানা এখনও কাজ শুরু না করলেও অনন্যা কিন্তু ‘গলি বয়’, ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার’-এ অভিনয় করা শুরু করেছেন। অন্য দিকে, অভিনয়ে নামার জন্য তৈরি শানায়াও। সেই উচ্ছ্বাস কেমন উদযাপন করছেন তিন কন্যা, দেখুন উপরের ভিডিওয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন