ওয়েবডেস্ক: যুবকটির নাম শরৎ কাটারিয়া! এর পরেও চিনতে পারছেন না? এই পরিচালকই তো ভূমি পেরনেকর আর আয়ুষ্মান খুরানাকে নিয়ে ‘দম লাগাকে হাইসা’ ছবি বানিয়ে রাতারাতি বিখ্যাত হয়েছেন বিনোদুনিয়ায়। আর এঁর পরিচালনাতেই তো ‘সুই ধাগা’ ছবিতে দেখা যাবে অনুষ্কা শর্মা আর বরুণ ধাওয়ানের জুটিকে। তো, এ হেন শরতের সৌজন্যেই যে দাম্পত্যজীবনের আসল স্বাদ পেয়েছেন, যা কি না বিরাট কোহলিও দিতে পারেননি, সে কথা সম্প্রতি ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে কবুল করেছেন অনুষ্কা শর্মা!

আরও পড়ুন: অনুষ্কাকে প্রশ্নের হাত থেকে বাঁচাতে সাংবাদিককে কামড়ানোর হুমকি বরুণের, দেখুন ভিডিও

ছবিতে নায়িকাকে দেখা যাবে এক সাধারণ পরিবারের বধূর চরিত্রে। সেই জায়গা থেকেই জানাচ্ছেন অনুষ্কা, “ছবির মমতার মতো আমিও ওয়ার্কিং উওম্যান, ১৫ বছর বয়স থেকেই কাজ করতে শুরু করেছি। তফাত হচ্ছে, মমতার মতো এত ঘরের কাজ আমি কোনো দিন করিনি। বিয়ের পরেও নয়। তাই ঘরের কাজ করতে করতে দাম্পত্যজীবনের যে স্বাদটা সাধারণত পেয়ে থাকেন গৃহবধূরা, তা আমি পাইনি। এই স্বাদ আমায় শরৎ দিল!”

এখানেই শেষ নয়! “আমি তো বিয়ের পর বিরাটের সঙ্গে খুব বেশি দিন ঘরে থাকার সুযোগ পাইনি। কিন্তু এই ছবিটা করতে গিয়ে দাম্পত্যজীবন একসঙ্গে কাটানোর স্বাদ বিলক্ষণ পেয়েছি”, দাবি অনুষ্কার! বিশ্বাস না হলে উপরের টুইট ভিডিওয় শুনে নিন না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন