টলিপাড়ায় ‘বেবি ডল’! বাংলা টেলিভিশন শোয়ে প্রথম বার সানি লিওন

0

নিজস্ব প্রতিনিধি: এই প্রথম প্রাক্তন পর্ন তারকা এবং বলিউড অভিনেত্রী সানি লিওনকে (Sunny Leone) দেখা যাবে বাংলা টেলিভিশন শোয়ে।

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ (Dance Dance Junior)-এর দ্বিতীয় মরশুমের গ্র্যান্ড ফাইনালের স্পেশ্যাল এপিসোডে অতিথি বিচারক হয়ে আসছেন সানি লিওন। শুধু বিচারকের আসনে উজ্জ্বল হয়েই বসবেন না তিনি, অভিনেত্রীকে দেখা যাবে নাচের তালে মঞ্চ কাঁপাতেও।

তবে সানি একা নন,সানির সঙ্গে স্টেজ শেয়ার করছেন ‘ডান্স ডান্স জুনিয়র’-এর আরও তিন বিচারক দেব (Dev), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং মনামী ঘোষ (Monami Ghosh)-ও।

গত রবিবারই ছিল এই শোয়ের শেষ দিনের শ্যুটিং। খুদে প্রতিযোগীদের নাচ দেখে একেবারে মুগ্ধ হয়ে পড়েছিলেন মায়ানগরীর মায়াবিনী। সানির পরনে ছিল অফ হোয়াইট বিকিনি টপ আর প্যান্ট, এক কাঁধে প্লিট করে বেঁধেছিলেন ওড়না, কোমরে জ্বলজ্বল করছিল সোনালি রঙা বেল্ট।

Shyamsundar

সানি লিওনের ঠুমকায় মঞ্চে যে খুব তাড়াতাড়ি উষ্ণতার পারদ বেড়ে যাবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আগস্টে হবে এই স্পেশ্যাল শোয়ের টেলিকাস্ট। তখনই সানির গ্ল্যামারের ম্যাজিকে বুঁদ হয়ে যাবেন তিলোত্তমাবাসী।

দর্শকরা এত দিন বলিপাড়ায় ‘বেবি ডল’-এর প্রচুর পারফরম্যান্স দেখেছেন। এ বার কলকাতার মাটিতে পা রেখে সানির জমাটি নাচ কেমন হতে চলেছে, এখন সেদিকেই চোখ রাখছে নেটিজেনের একাংশ।

আরও পড়তে পারেন: ১৩ আগস্ট থেকে ‘হইচই’-এ শুরু হচ্ছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন