বৃষ্টিভেজা দিনের স্টাইল বাতলে দিলেন সানি লিওন!

0
Sunny Leone

ওয়েবডেস্ক: জনসমক্ষে আসা মানেই সবার চোখ ঘুরে যাবে তাঁর দিকেই। সম্প্রতি জুহুর সমুদ্র সৈকতে মে এবং স্বামীর সঙ্গেই ধরা দিলেন সানি। সৈতকসুদ্ধু লোক যখন তাঁর দিকে হাঁ করে তাকিয়ে, তিনি তখন বেশ হাসিখুশিই। কিন্তু যাঁদের হাতে মোবাইল অথবা ক্যামেরা ছিল, তাঁদের সামাল দেওয়া বেশ খাটনির কাজ হয়ে দাঁড়িয়েছিল।

পোশাক তাঁর বলে দিচ্ছিল, মুম্বইয়ের বৃষ্টিমুখর দিনের কথাই। পরনে ছিল বেইগ শ্রাগ অথবা পায়ে বর্ষার বুটের সঙ্গেই টানটান করে বাঁধা চুল বলে দিচ্ছিল, সানি কিন্তু বৃষ্টির সঙ্গে লড়তেই পথে পা বাড়িয়েছেন।

সেই সব ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবি তোলার হিড়িকের মতোই শেয়ার আর লাইকের ঝড়ও খুব একটা কম নয়। এমনিতে সানির যে কোনো ছবিই সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে এমনই একটা বর্ষায় মেয়ে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি। সেটা ২০১৭ সালের জুলাই মাসের ঘটনা। স্বামী ড্যানিয়েল অথবা তিনি যেমন পাপারাজ্জিদের ক্যামেরার শিকার, তেমনই ছোট্ট নিশাও এ বয়সে মোটেই বাদ পড়ে না।

নিশার দুই পিঠোপিঠি নোয়া এবং আশের এসেছে ২০১৮ সালের মার্চে। তবে তারা এখনও নেহাতই ছোটো। তবে চিন্তা নেই, অল্প সময়ের মধ্যেই সপরিবারের রাস্তায় সানি-ড্যানিয়েলকে দর্শকদের সামনে তুলে ধরার কসরত শুরু করবেন ছবি-শিকারিরা!

এই ছবিগুলি ধরা পড়েছে যোগেন শাহের ক্যামেরায়।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন