ওয়েবডেস্ক: যাঁরাই বলিউডে আসার আগে থেকেই চেনেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবারের জুটিকে, জানেন বিলক্ষণ- এই দম্পতি নিজেরা ছাড়া আর কারও সঙ্গে প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয় করতে না! কিন্তু তার কারণটা কী, সেটা এত দিনে এসে, নিজের ওয়েব সিরিজ বায়োপিক প্রসঙ্গে কথায় কথায় খোলসা করে দিলেন সানি লিওন। কিছুই গোপন করলেন না। বরং, মনের বন্ধ দুয়ারটি হাট করে খুলে জানিয়ে দিলেন তাঁর আর ড্যানিয়েলের প্রেম, লিভ-ইন, একসঙ্গে পর্নোগ্রাফি ছবি করা এবং সব শেষে বিয়ের কথা।

At the IPL match with this hottie @dirrty99 go Mumbai!!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সানি জানিয়েছেন, ড্যানিয়েলের সঙ্গে তাঁর আলাপ হয় ওমানে। এক নাইট ক্লাবে। সেই সময় থেকেই তিনি পর্নোগ্রাফি দুনিয়ার উঠতি তারা! সেটা জানলেও ড্যানিয়েলের ভালোবাসায় কোনো খাদ মেশেনি। বরং, দিন দিন তা গাঢ় হতে থাকে। “আমরা ঘণ্টার পর ঘণ্টা ফোনে কথা বলতাম। যখন ডেট হিসাবে প্রথম দেখা করি এক রেস্তোরাঁয়, আমার মনে হয়েছিল- ঘণ্টা তিনেক হুশ করে কেটে গেল, শুধু আমি আর ড্যানিয়েলই আছি এই পৃথিবীতে, চার পাশে আর কেউই নেই”, বলছেন সানি।

আরও পড়ুন: জীবনে প্রথম পর্নোগ্রাফি দেখে কী করেছিলেন সানি, জানলে চমকে উঠবেন!

পাশাপাশি জানাচ্ছেন, ড্যানিয়েল তাঁকে সব দিক থেকে কী ভাবে আগলে রাখতেন। “আমার অন্য পুরুষের সঙ্গে পর্নোগ্রাফি শুট করা ওর পছন্দ ছিল না, তাই নিজেই আমার সঙ্গে পর্নোগ্রাফি শুট করা শুরু করে। এ ভাবেই তৈরি হয় আমাদের নিজস্ব পর্নোগ্রাফি কোম্পানি। আমরা এক সঙ্গে থাকতেও শুরু করি। এর বেশ পরে একদিন যখন আমি আমার আংটিগুলো রাখার জন্য একটা বাক্স খুঁজছি, ড্যানিয়েল আমায় নিজে হাতে বানানো একটা মেহগনি কাঠের বাক্স উপহার দেয়। জানায়, এ ছাড়া আরেকটা আংটিও রয়েছে। এর পর আমার ওকে বিয়ে না করার কোনো কারণই ছিল না”, জানিয়েছেন নায়িকা। এ বার বলুন- এর পরেও কি ভালোবাসায় বিশ্বাস হারাবেন আপনি?

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন