কলকাতা: ফের পথদুর্ঘটনার কবলে সেলেব দুনিয়া। এবার মৃত্যু হল সুপার মডেল সনিকা সিং চৌহানের। আহত হয়েছেন টলিউডের পরিচিত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। শনিবার ভোররাত ৩টে নাগাদ রাসবিহারী অ্যাভিনিউ-র লেক মলের কাছে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। চালকের আসনে ছিলেন বিক্রম। তারপর গাড়িটি ফুটপাথে উঠে যায়। দোকানে ধাক্কা লেগে তিন চারবার পাল্টি খায়। স্থানীয় বাসিন্দারা তাদের নিয়ে একটি বেসরকারি হাসপাতালে গেলে, তখনই সনিকাকে মৃত বলে জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। বিক্রমকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। পরে অবশ্য বিক্রম ফের হাসপাতালে ভর্তি হয়েছেন।


সনিকা, টেলিভিশনের পরিচিত অভিনেতা সাহেব ভট্টাচার্যের সঙ্গে আগামী আগস্টেই বিয়ে হওয়ার কথা ছিল সনিকার। বিক্রম ও সাহেব ঘনিষ্ট বন্ধু।

হাসপাতালে বিক্রম।

২০১৩ সালে মিস ইন্ডিয়া কনটেস্টের ফাইনালিস্ট ছিলেন সনিকা। দুবার প্রো কবাডি লিগে অ্যাঙ্করও হয়েছেন। একটি আন্তর্জাতিক স্পোর্টস চ্যানেলের হয়েও অনেক দিন কাজ করেছেন তিনি। বস্তুত খেলার দুনিয়ায় তিনি ছিলেন পরিচিত মুখ।

বছর দুয়েক আগেই গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। কয়েকদিন আগেই বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন অভিনেতা রণদীপ বসু। এখনও তিনি কোমায় আচ্ছন্ন। টলিউড এবং তার সঙ্গে জুড়ে থাকা শিল্পীদের বারবার পথদুর্ঘটনায় পড়া নিঃসন্দেহে চিন্তার কারণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here