গানে গানে মঞ্চ কাঁপাতে আসছে ‘সুপার সিঙ্গার সিজন ৩’

0

নিজস্ব প্রতিনিধি: শীঘ্রই স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে ‘সুপার সিঙ্গার সিজন ৩’ (Super Singer Season 3)। সদ্যই হয়ে গেল শো-য়ের প্রোমো শ্যুট।

এই শোয়ের মাধ্যমে নতুন প্রতিভারা নিজেদের ট্যালেন্ট দেখানোর সুযোগ পেয়ে থাকেন। রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন যিশু সেনগুপ্ত। আগের বারের মতোই বিচারকের আসনে থাকছেন কুমার শানু এবং কৌশিকী চক্রবর্তী। তবে এ বার সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের বদলে কুমার শানু এবং কৌশিকীর সঙ্গে রয়েছেন সোনু নিগম।

Shyamsundar

শোয়ের এপিসোড প্ল্যানার এবং সংগীত আয়োজকের দায়িত্ব সামলাবেন শোভন গঙ্গোপাধ্যায়। এ ছাড়া মেন্টরের দায়িত্বে থাকছেন কালিকাপ্রসাদের দল ‘দোহা’র সদস্য রাজীব দাস, সুজয় ভৌমিক এবং দীপান্বিতা চৌধুরী।

করোনা পরিস্থিতিতে অডিশন নেওয়ার পর বাছাই পর্বটা ছিল সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং। কারণ কোভিডসুরক্ষা এবং বিধিনিষেধ বজায় রাখতে নির্দিষ্ট দিনে নির্দিষ্ট পেজ থেকে অনলাইনে চলেছে সম্পূর্ণ বাছাই পর্বটি। অনুষ্ঠানে যাঁরা অংশগ্রহণ করেছেন, তাঁদের বয়স ১৫ বছর থেকে শুরু করে যে কোনও বয়সের হতে পারে। তাই এ বার নানান বয়সের প্রতিযোগীরা রয়েছেন এই শোতে।

অন্যান্য বারের মতো দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা এসেছেন। কলকাতা থেকে শুরু করে ত্রিপুরা, বোম্বে,দিল্লি, জম্মু ও কাশ্মীর-সহ সব জায়গার প্রতিযোগীরাই রয়েছেন। প্রথম দু’টি এপিসোডে ফাইনাল অডিশন দেখানো হবে দর্শকদের। এর পরই শুরু হবে আসল অনুষ্ঠান।

প্রাথমিক পর্যায়ের ৩২ জনকে বেছে অডিশন নেওয়া হয়েছে। প্রতিটি এপিসোডে বিভিন্ন ঘরানার গান তো থাকবেই সঙ্গে থাকছে পুরনো দিনের গান-ও। একটা সময় যেহেতু রিয়্যালিটি শো ‘সা রে গা মা পা’-র মঞ্চ থেকে জয়লাভ করে সংগীত জগতে পদার্পণ করেছিলেন শোভন, তাই আরেকটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের আয়োজক হিসাবে থাকতে পেরে গর্বিত তিনি। নতুন সিজন দর্শকদের পছন্দ হবে বলেই মনে করছেন শোয়ের উদ্যোক্তারা।

আরও পড়তে পারেন: ওয়েবে ঔরঙ্গজেবের প্রবেশ, ‘ছত্রসাল’-এ চেনা চরিত্রে ফিরছেন আশুতোষ রানা, দেখুন ট্রেলার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন