সুরুচি সংঘের মণ্ডপে ঢাক বাজালেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান

0
nusrat
ঢাক বাজাচ্ছেন

ওয়েবডেস্ক : অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের ঢাক বাজানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। এদিন অভিনেত্রী সাংসদের পরনে ছিল হলুদ পাড় লাল শাড়ি। লাল শাড়ি, টিপ, খোঁপায় ফুলের মালা জড়িয়ে একেবারে সাবেকি সাজে অসাধারণ দেখাচ্ছিল নায়িকাকে। সঙ্গে স্বামী নিখিল জৈন ছিলেন লাল পাঞ্জাবিতে। সুরুচি সংঘের পুজোয় সামিল হয়ে ঢাক বাজালেন নুসরত। 

ঢাক বাজানোর  পাশাপাশি অঞ্জলিও দেন নুসরত। সঙ্গে অঞ্জলি দেন স্বামী নিখিল জৈনও।

ঢাক বাজানোর ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নুসরত জাহান। শেয়ার করেছেন স্বামী নিখিলও। তারপরই হু হু করে লাইক আরও শেয়ার হতে শুরু করে সেই ছবি ও ভিডিও।

আবার স্বামীর বাজানো ঢাকের সঙ্গে নুসরতের নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

তাঁরা শেয়ার করেছেন তাঁদের পুজোর সাজের ছবিও। সেই ছবিও যে প্রচুর লাইক কমেন্ট আর শেয়ার পেয়েছে সে কথা বলাই বাহুল্য।

সংবাদসংস্থা এএনআইকে নুসরত বলেন, “পরিস্থিতি যাই হোক, আমরা যাতে শান্তিতে থাকতে পারি, সাধারণ মানুষ যাতে সুখ এবং শান্তিতে থাকতে পারে, তার জন্য আমি  প্রার্থনা করেছি। আমরা বাংলায় সবাই একটি বড়ো পরিবারের সদস্য”।

এক জন মুসলিম হয়েও তিনি দুর্গাপুজোয় অঞ্জলি দিয়েছেন এই প্রসঙ্গে তৃণমূল সাংসদ বলেন, তিনি মনে করেন সব ধর্মের মধ্যে সম্প্রীতি বজায় রাখার ক্ষেত্রে তাঁর নিজস্ব কিছু পদ্ধতি আছে। তিনি  বাংলায় জন্মেছেন  বড়ো হয়েছেন। তাই তার সংস্কৃতি ও ঐতিহ্যকে অনুসরণ করে তিনি ঠিক করেছেন। এখানে সব ধর্মেই উৎসব পালন করা হয়।

পুজোর আরও খবর পড়ুন

স্বামী নিখিল জৈনও একই কথা বলেন। বলেন, ভিন ধর্মে বিয়ে করে বহু মানুষ সমস্যায় পড়ছেন। সেখানে নুসরতের হিন্দু অনুষ্ঠানে যোগ দেওয়া ভারতের মধ্যে একটি ইতিবাচক বার্তা। তিনি মনে করেন, ভারতের একজন নাগরিক হিসাবে, নিজের ধর্ম ছাড়াও, সব ধর্মকেই মেনে নেওয়া উচিত।

এর আগে, পুজোর গানের সঙ্গে নাচও করেছিলেন নুসরত জাহান। গানটি ছিল ‘আসে মা দুর্গা সে’। ফেসবুকে সেই ভিডিওটি প্রায় কয়েক লক্ষ মানুষ দেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here