30 C
Kolkata
Friday, June 18, 2021

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-রহস্যে এ বার কাস্টিং ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদ পুলিশের

আরও পড়ুন

মুম্বই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু-রহস্যে এ বার যশরাজ ফিল্মসের (YRF) কাস্টিং ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদ করল বান্দ্রা পুলিশ।

পুলিশ সূত্রে খবর, যশরাজের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে সুশান্তর মৃত্যু-রহস্যের তদন্তে জিজ্ঞাসাবাদ করা হয়।

Loading videos...
- Advertisement -

যশরাজ ফিল্মসের দুই প্রাক্তন ঊর্ধ্বতন আধিকারিক আশিস সিং (প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট, প্রডাকশন) এবং আশিস পাতিলকেও গত শুক্রবার জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গত ২০১২ সালে সুশান্তের সঙ্গে যশরাজের একটি চুক্তিপত্রে স্বাক্ষর ছিল ওই দু’জনের।

এর আগেই পুলিশ যশরাজের সঙ্গে সুশান্তের একটি চুক্তিপত্র সংগ্রহ করেছে। গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। ময়নাতদন্তের রিপোর্টেও তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করা হয়। তবে মহারাষ্ট্র সরকারের উদ্যোগে সুশান্তের আত্মহত্যার নেপথ্যে ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র সূত্র ধরে তদন্তে নেমেছে পুলিশ।

https://www.instagram.com/p/CB7stwEgmsv/?utm_source=ig_web_copy_link

দিন কয়েক আগেই পুলিশ জানায়, তাঁর ভিসেরা সংরক্ষণ করা হয়েছে এবং রাসায়নিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে। এর আগে অস্থায়ী পোস্টমর্টেম রিপোর্টে তিনজন চিকিৎসক স্বাক্ষর করেছিলেন,তা বিশ্লেষণের পরে চূড়ান্ত রিপোর্টে পাঁচজন চিকিৎসক স্বাক্ষর করেছেন। ফরেনসিক পরীক্ষাগারে রাসায়নিক বিশ্লেষণ প্রক্রিয়াটি দ্রুত করার জন্য ফরেন্সিক বিভাগকে (Directorate of Forensic Science Services‌) পুলিশের পক্ষ থেকে একটি চিঠিও দেওয়া হয়েছে।

এর আগে সুশান্তের বাবা, দুই বোন, রাঁধুনি, ম্যানেজার এবং তাঁর বন্ধু ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী-সহ প্রায় ২৫ জনকে জেরা করে পুলিশ।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

পড়তে পারেন