ওয়েবডেস্ক: উত্তুরে বাতাস আসতে না আসতেই ত্বকে একটা তীব্র টান! কিন্তু কে জানত, সুস্মিতা সেনের ও দিকে মন টানছে প্রিয় সঙ্গের কামনায়!

অবশ্য, বলিউড যে ব্যাপারটা নিয়ে একেবারেই কানাকানি করছিল না, তা নয়! ফলে নায়িকা নিজে সম্পর্কটা পোশাকি করার আগে থেকেই চলছিল চাপা গুজগুজ- ওই ১৬ বছরের ছোটো মডেল, রহমান শালের সঙ্গে এত ঘন ঘন দেখা যাচ্ছে কেন সুস্মিতাকে? ও বাবা, ফ্যাশন সরণিতে পায়চারি করছেন সুস্মিতা, আর রহমান দেখভাল করছেন দুই মেয়ে রেনে আর আলিজার? ব্যাপারটা কী?

 

View this post on Instagram

 

#clickclick #friends #team & the #love of life!!!😍💃🏻😁#memorable #cherished #tajmahal ❤ I love you guys!!!!💋

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

আরও পড়ুন: সুস্মিতার রণং দেহি মূর্তি, ভয় পেয়ে সম্পর্ক ভাঙলেন বয়ফ্রেন্ড!

তা, ব্যাপারটা যে আর কিছুই নয়, স্রেফ প্রেমের ফাঁদ পাতা ভুবনে, সেটাই এ বার সোশ্যাল মিডিয়া মারফত জানিয়ে দিলেন নায়িকা। তাও আবার ভারতীয় প্রেমের সৌধ তাজমহলের সামনে তোলা ছবি আর ভিডিও দিয়ে। সেই সবের ক্যাপশন হিসেবেও আবার গোটা গোটা করে লিখলেন- জীবনের ভালোবাসা, প্রেমের প্রত্যাবর্তন ইত্যাদি প্রভৃতি!

এ বার অন্য সব কিছু ছেড়ে দিলেও প্রেমের প্রত্যাবর্তনের কথাটা তো ঠিকই! উদ্যোগপতি ঋত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্কটা ছাড়ান-কাটান হওয়ার মাস কয়েকের মধ্যেই তো নয়ডার ২৭ বছরের রোহমান শাল, যিনি কি না মডেলিংয়ের সূত্রে এখন মুম্বইবাসী, তাঁর সঙ্গে আলাপ হয়েছিল ৪৩-এর সুস্মিতার- এক ফ্যাশন শোয়ের সূত্রেই। তার পর যা হয় আর কী! কিছু দিন ক্রিজে দৌড়াদৌড়ির পরে একেবারে বল বাউন্ডারির বাইরে!

 

View this post on Instagram

 

#romance returns!!!😉😄💋❤ #tajmahal 🎵mmuuuuaaaah!!!!💃🏻

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

যদিও নিন্দুকরা আকথা-কুকথা বলতে ছাড়ছেন না! এর আগে তো সুস্মিতার কোনো সম্পর্কই টেকেনি! তাই তাঁরা বলছেন ব্যাপারটা ছাদনাতলা পর্যন্ত না এগোনোরই সম্ভাবনা বেশি- বড়ো জোর আসছে শীতটা শাল গায়ে কাটাবেন নায়িকা- এই যা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here