ওয়েবডেস্ক: এর পরে বলিউডে পায়ের তলায় জমিটা কতটা শক্ত থাকবে স্বরা ভাস্করের?

swara bhaskar

বলা মুশকিল! কেন না, তিনি তো আর সরাসরি কারও নাম উল্লেখ করছেন না জবানিতে! কিন্তু ইঙ্গিতটা যে ভাবে দিচ্ছেন, তাতে স্বরার ছবির তালিকা ঘেঁটে ব্যক্তিটিকে খুঁজে নেওয়া হয় তো খুব একটা মুশকিলের হবে না!

বলিউডের কাস্টিং কাউচ নিয়ে এর আগেও মুখ খুলেছিলেন নায়িকা! জানিয়েছিলেন, এমন কোনো নায়িকাই প্রায় নেই, যাঁদের বলিউডে এই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়নি! তফাতের মধ্যে এ বার নিজের সঙ্গে ঠিক কী কী হয়েছিল, জানাচ্ছেন খোলাখুলি!

swara bhaskar

“একবার বলিউডের এক প্রথম সারির পরিচালকের ছবিতে কাজ করছি, এমন সময়ে তাঁর ম্যানেজার আমার বাড়ির ঠিকানা চাইলেন! ঠিকানা দিলাম! সন্ধেবেলায় বাড়ি ফেরার সময়ে দেখি, তিনি আমার পিছু পিছু পুরো রাস্তাটা বাড়ি পর্যন্ত এলেন! তার পর করিডরে আমায় জড়িয়ে ধরে কোনো কথা না বলেই চুমু খেতে শুরু করলেন কানে! আমি মুখ ঘুরিয়ে নিতে তাঁর মুখে আমার চুল আটকে গেল! কিন্তু ছাড়লেন না! বরং দাঁতে করে চুল টানতে টানতে ফের আমায় জাপটে ধরলেন! আমি কোনো রকমে নিজেকে ছাড়িয়ে নিয়ে ঘরে চলে যাই! বুঝতে পারি, বলিউডের কাস্টিং কাউচের কত রকমফের থাকে”, বলছেন স্বরা!

swara bhaskar

“আরেকবার বিদেশে শুটিং চলাকালীন এক পরিচালক আমায় ঘন ঘন রাতে ডেকে পাঠাতেন নিজের ঘরে! চিত্রনাট্য নিয়ে কথা বলার জন্যে! কিন্তু সেক্স ছাড়া আর কোনো প্রসঙ্গেই কিছু বলতেন না! আমি এড়িয়ে যেতাম! এক দিন আর সুযোগ নিলেন না, সরাসরি মদ খেয়ে আমার ঘরে এসে আমায় জড়িয়ে ধরলেন! সে দিন ওঁকে ঘর থেকে ঠেলে বাইরে পাঠিয়ে দিতে বাধ্য হয়েছিলাম”, দাবি তাঁর!

swara bhaskar

আশা করাই যায়, এ সবের জেরে কাজ হারাবেন না নায়িকা! তখন আপোস করেননি বলে কাজ হারিয়েছিলেন- এমনটা তো বলছেনই তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here