ওয়েবডেস্ক: এত দিন ধরে জল্পনা ছিল তুঙ্গে- টলিউডের #MeToo প্রেক্ষিতে কেন মুখ খুলছেন না স্বস্তিকা মুখোপাধ্যায়! মুখের উপরে সত্যিটা তাঁর মতো বলে দিতে টলিউডের কেউই তো আর পারেন না! তা হলে?

“আসলে যে দিন থেকে কথা উঠেছে, বাবা আমায় ডেকে সাবধান করে দিয়েছেন! রীতি মতো কথা আদায় করে নিয়েছেন আমার কাছ থেকে- আমি এ বিষয়ে টুঁ শব্দটাও করব না”, টাইমস গোষ্ঠীকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা হাসতে হাসতে জানিয়েছেন নায়িকা!

আরও পড়ুন: সিঁথিতে সিঁদুর, ব্লাউজে পতি-প্রসঙ্গ; পুজোর আগেই বিয়ে সেরে ফেলেছেন স্বস্তিকা?

তা বলে একেবারেও চুপ করে থাকেননি! “যৌনতার বিনিময়ে কাজের সুযোগ দেওয়ার ঘটনা যে টলিউডে নেই, তা কিন্তু নয়! একটা সময়ে আমি নিজেই দেখেছি- কফি বা ডিনারের আমন্ত্রণ না রক্ষা করলে কাজ পাওয়া যায় না, এ ভাবেই শুরু হয় বিষয়টা! আমার কাছে যখনই এমন প্রস্তাব এসেছে, গালাগালি দিয়েছি! বলেছি, **** অফ, এমন কাজের আমার দরকার নেই”, দাবি স্বস্তিকার!

তার পরেই কথা প্রসঙ্গে ধরিয়ে দিয়েছেন সব মুখ বুজে সহ্য করার মানসিকতা কেন টলিউডে জন্ম নিয়েছে, তা! “বলিউড তো অনেক বড়ো একটা জায়গা! ওখানে একজনের নাম নিলে অন্যে ঠিকই কাজ দেবেন! কিন্তু এখানে তা হওয়ার জো নেই! তিনটে বড়ো জোর প্রদান প্রযোজনা সংস্থা, বড়ো মাপের পরিচালকও হাতে গোনা তিন-চার জন! এঁদের নাম নিলে তার পর আর কোথায় কাজ পাওয়া যাবে”, ইঙ্গিতে হলেও কারা সুযোগের বিনিময়ে কাজ দেন, তার খেই ধরিয়ে দিয়েছেন তিনি!

“আসলে কী জানেন, এখনকার অনেক নায়িকাই হাতে ছবি পেয়ে ভাবেন- একটা দামি গাড়ি বা ফ্ল্যাট না হলে ভাবমূর্তি অক্ষুণ্ণ থাকবে না! কিন্তু টাকাটা আসবে কোথা থেকে! তাই সবাই মুখ বুজে সব সহ্য করে নেন”, বিস্ফোরক দাবি নায়িকার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here