ওয়েবডেস্ক: সম্পর্ক যে কখনোই স্বস্তি দেয়নি ভারতীয় ছবির এই গুরুত্বপূর্ণ নায়িকাকে, তা বড়ো একটা অজানা কথা নয়! বার বার সম্পর্ক গড়েছেন আর তা ভেঙে বেরিয়ে আসতে হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

সেই তালিকায় জিৎ, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, সুমন মুখোপাধ্যায়ের মতো টলিপাড়ার প্রতিষ্ঠিতদের নাম যেমন রয়েছে, তেমনই রয়েছে হঠাৎ দেখা দিয়ে মিলিয়ে যাওয়া গায়ক-সুরকার দিব্যেন্দু মুখোপাধ্যায়ের নামও! কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে কার কাঁধে নিশ্চিন্তে মাথা রাখা অন্তরঙ্গতার ছবি পোস্ট করলেন নায়িকা?

আরও পড়ুন: পুরুষরা কেন সমকামী হয়, তার এ কী কারণ দর্শালেন স্বস্তিকা!

লেখাই বাহুল্য, সেটা তিনি প্রকাশ করতে চাননি! শুধু সাদা-কালো ছবিটার সঙ্গে একটি যথেষ্ট ইঙ্গিতপূর্ণ মন্তব্য লিখে দিয়েছেন- “যেখানে ফুল বিকশিত হয়, আশাও!” এর পরে অনেকেই রয়েছেন আশায়- সত্যিই হয় তো এ বার সম্পর্ক আশাহত করবে না নায়িকাকে!

কিন্তু সোশ্যাল মিডিয়ার নিন্দুকরা কুৎসিত মন্তব্য করতে পিছ-পা হচ্ছে না! কেউ লিখেছেন গালাগালি দিয়ে- “ডাকিনি শয়তানি পালা!” কেউ বা নায়িকার লাবণ্যের প্রতি কটাক্ষ করে লিখেছেন- “যৌনতাই তো যৌবন ধরে রাখে!” প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন আবার অনেকে ব্যঙ্গ করে- “আপনি ভালোবাসায় বিশ্বাস করেন”, “এ বার কাকে ফাঁসালে” ইত্যাদি-প্রভৃতি!

 

View this post on Instagram

 

where flowers bloom so does hope…

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

অবশ্য, পৃথিবীতে মন্দ যেমন থাকে, তেমন থাকে ভালোর দিকটাও! তাই অনেকেই প্রসংসা করেছেন ছবির, জানিয়েছেন- মিষ্টি এই ছবি তাঁদের আপ্লুত করেছে! পাশাপাশি কৌতূহল জাহির করতেও ছাড়েননি তাঁরা- এই ভাগ্যবান পুরুষটি আদতে কে?

দেখা যাক! সময় হলে স্বস্তিকা নিজেই তা আমাদের জানাবেন আশা রাখাই যায়!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন