ওয়েবডেস্ক: এক দিকে যখন শীর্ষ আদালতের রায়ে সমকামিতা বৈধ সম্পর্ক হিসেবে স্বীকৃতি পেয়েছে দেশে, অন্য দিকে তার পরেই নানা ব্যক্তিত্ব কিছু মানুষের এই যৌন পছন্দ নিয়ে বিদ্রুপ করতে ছাড়ছেন না! অনেকেই দাবি করছেন- সমকামী পুরুষরা নানা ভাবে উত্যক্ত করে থাকেন অন্য পুরুষদের। সম্প্রতি বলিউডের আয়ুষ্মান খুরানার একটি মন্তব্য তেমন দিকেই ইঙ্গিত রেখেছে, চাইলে তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: সমকামী পরিচালক হেনস্তা করতে চেয়েছিলেন, ৩৭৭ ধারার আইনি স্বীকৃতির পরে জানালেন আয়ুষ্মান

কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায় যে কথাটি উল্লেখ করেছেন তাঁর টুইটার হ্যান্ডেল মারফত, তা তাঁর কাছ থেকে কেউ আশা করেছিলেন বলে মনে হয় না! আয়ুষ্মান তাঁর মন্তব্যের উপরে চাপিয়ে দিয়েছিলেন বলিউডের কাস্টিং কাউচের ঘেরাটোপ, কিন্তু স্বস্তিকা রাখঢাকের কোনোই বালাই রাখেননি। খুব সরাসরি তিনি ব্যঙ্গ করেছেন, পুরুষরা কেন পছন্দ করেন সমকামিতার সম্পর্ক- তার এক বিচিত্র কারণ দর্শিয়েছেন!

স্বস্তিকা লিখেছেন তাঁর টুইটারে নারীদের উদ্দেশে- “এটা ২০১৮ সাল! আপনারা যদি নিজেদের স্বামীর যত্ন না নেন, তা হলে কিন্তু অন্য পুরুষে নেবে!” বেশ কথা! কিন্তু রসিকতার বক্তব্য বোঝা দায়। এক নারী স্বামীর যত্ন না নিলে তিনি অন্য পুরুষে তৃপ্তি খুঁজবেন, আচমকাই বদলে যাবে তাঁর যৌন পছন্দ- এটা কি কোনো যুক্তি হতে পারে? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন