খবর অনলাইন ডেস্ক: সেলেব্রিটি মানে অন্য জগতের মানুষ। কিন্তু আইনের যে ঊর্ধ্বে নন তাঁরাও, ট্র্যাফিক নিয়ম লঙ্ঘনের (traffic violations) জন্য তাপসী পান্নুর (Taapsee Pannu) জরিমানার মুখোমুখি হওয়ার ঘটনা তারই প্রমাণ!

বুধবার বেলার দিকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তাপসী। যেখানে দেখা যাচ্ছে, তিনি বাইক চালাচ্ছেন, মাথায় হেলমেট ছাটাই। যদিও ছবিটি পিছন থেকে তোলা। মুখ না দেখা গেলেও তাপসীর কোঁকড়ানো চুলের স্টাইলই বলে দিতে পারে, এটা তিনি ছাড়া আর অন্য কেউ নন!

ছবিতে দেখা যাচ্ছে, জিন্সের উপরে একটি ডেনিম জ্যাকেট পরে রয়েছেন তাপসী। মাথায় হেলমেট (helmet) না পরেই বাইক চালাচ্ছেন তিনি। ছবিটি তাঁর আগামী ছবি ‘রশ্মী রকেট’-এর শ্যুটিংয়ের সময় তোলা হয়েছিল।

ছবিটি শেয়ার করার সময় তাপসী লিখেছেন, “হেলমেট না পরার জন্য আমাকে জরিমানা করার ঠিক আগের মুহূর্তে”।

তাপসীর এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গে মাত্র এক ঘণ্টাতেই এক লক্ষের বেশি ‘লাইক’ পড়ে যায়। প্রতিক্রিয়া জানান রশ্মি রকেট-এর পরিচালক আকর্ষ খুরানা, পরিচালক অনুভব সিনহা-সহ অনকেই।

রশ্মী রকেট-এ তাপসি রশ্মি নামে একজন স্প্রিন্টারের ভূমিকায় অভিনয় করছেন। যিনি গুজরাটের কচ্ছের একটি গ্রামের বাসিন্দা ওই স্প্রিন্টারের সঙ্গে নিজেকে খাপ খাওয়াতে কম কসরত করছেন না তাপসী।

ঠোর পরিশ্রম করেছেন এবং ইনস্টাগ্রামে তার প্রশিক্ষণ সেশনের ছবিও পোস্ট করেছেন। চেহারার সঙ্গে মানিয়ে নিতে ডায়েট কন্ট্রোলও করতে হয়েছে নায়িকাকে।

আরও পড়তে পারেন: জেলবন্দি ভারাভারা রাওকে স্থানান্তরিত করা হবে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন