Shayam Pathak

ওয়েবডেস্ক: নানা বির্তকের মুখে পড়ে খবরে আসছে সব টিভির জনপ্রিয় কমেডি শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’। কিছু দিন আগে একটি শো-কে নিয়ে বিতর্কের জেরে সিরিয়ালটি বন্ধ করে দেওয়ারও দাবি উঠেছিল। এ বার খবরে এল একটি অন্য কারণে। এই কমেডি সিরিয়ালটির জনপ্রিয় চরিত্র পোপটলালকে শো ছাড়তে বলা হয়েছিল।

স্পটবয়ের রিপোর্ট অনুযায়ী, পোপটলালের চরিত্রে যিনি অভিনয় করছেন সেই শ্যাম পাঠককে শো ছেড়ে দিতে বলেছিলেন প্রযোজক অসিত মোদী। সূত্রে জানা গিয়েছে, তাঁর সঙ্গে তীব্র বাদানুবাদের জেরে এই সিদ্ধান্ত নেন প্রযোজক।

কিন্তু কেন হল এই বাদানুবাদ? স্পটবয়ের সূত্রে জানা গিয়েছে, দিলীপ জোশী যিনি জেঠালালের চরিত্র অভিনয় করেন, লন্ডন একটি অনুষ্ঠানে পারফর্ম করতে যান। তাঁকে ছাড়াই বাকিদের নিয়ে শুটিং সিডিউল তৈরি করা হয়েছিল।

আরও পড়ুন: ভারতের সরকারি বাছাই হিসেবে অস্কারের মঞ্চে যাবে রাজকুমার রাও অভিনীত ‘নিউটন’ 

লন্ডনে পৌঁছলে দিলীপকে বলা হয়, দর্শকরা তাঁর সঙ্গে পোপটলালকেও দেখতে চাইছেন। অগত্যা তিনি দেরি না করে ফোন করেন শ্যাম পাঠককে। শ্যামও রাজি হয়ে যান এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। দু’জনের পারফর্মেন্সে জমে ওঠে শো।

তিনি যে হঠাৎ লন্ডনে পাড়ি দিচ্ছেন তা আর নির্মাতাদের জানাননি শ্যাম। তিনি না থাকায় শুটিং-ও করা যায়নি। শ্যামের এই আচরণে নিমার্তারা অসন্তুষ্ট হন। লন্ডন থেকে ফিরে এলে প্রযোজকের সঙ্গে বাদানুবাদ হয় তাঁর এবং প্রয়োজক তাঁকে শো ছেড়ে দিতে বলেন।

অভিনেতা চার দিন ঘরে বসে থাকেন। শেষে তিনি তাঁর ভুল বুঝতে পারেন এবং প্রযোজক অসিত মোদীর কাছে তাঁর ভুলের জন্য ক্ষমা চান। এর পর নিমার্তারা তাঁকে নিতে রাজি হন এবং শুরু হয় শুটিং। তাই আবার ‘তারক মেহতা কা উল্টা চশমা’-য় দেখা যাবে ‘পত্রকার পোপটলাল’কে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here