‘তারক মেহতা কা উল্টা চশমা’-য় দয়াবেনের ভূমিকায় কি দেখা যাবে বিভূতি শর্মাকে?

0
ultachasma
উলঠ চশমা

ওয়েবডেস্ক : কয়েক মাসের টানাপোড়েন। তার পর হয়তো কিছু ঠিক হতে চলেছে। জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’। একটি সূত্রের খবর, এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র দয়াবেন-এর ভূমিকায় হয়তো অভিনয় করতে দেখা যাবে বিভূতি শর্মাকে। 

এক জন স্পট বয়ের কাছ থেকে জানা গিয়েছে, একটি ডেমো সিনে অভিনয় করেছেন বিভূতি। বলে রাখা ভালো, বিভূতি রাম কাপুর এবং সাক্ষী তানওয়ারের ‘বড়ে আচ্ছে লাগতে হ্যাঁয়’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন।

Shyamsundar
পড়ুন – এই পোশাকে খালি পায়ে কেমন লাগছে প্রিয়ঙ্কা চোপড়াকে!

কেন হঠাৎ এই পালা বদল! ব্যাপার হল দয়াবেনের ভূমিকায় কাজ করছিলেন দিশা ভাকানি। তিনি ২০১৭ সালে সেপ্টেম্বরে মাতৃত্বকালীন ছুটিতে গিয়েছিলেন। তার পর থেকে তিনি গৃহবধূ হিসাবেই ছিলেন। এ বার ফেরার পালা। এমতাবস্থায় তিনি যে পরিমাণ পারিশ্রমিক দাবি করছেন, তা দেওয়া প্রযোজকের পক্ষে সম্ভব হচ্ছে না। এর আগে তিনি পর্ব পিছু এক লক্ষ ২৫ হাজার টাকা নিতেন। এখন এক লক্ষ ৫০ হাজার টাকা চাইছেন। তার ওপর সময়েরও পরিবর্তন করতে চাইছেন দিশা। ফলে অন্য কাউকে ভাবতেই হচ্ছে দয়াবেন চরিত্রের জন্য।

ধারাবাহিকের প্রযোজক আসিত মোদী। তিনি এর আগে বলেছিলেন, ধারাবাহিকের ক্ষেত্রে এই পরিবর্তন খুবই স্বাভাবিক ব্যাপার। এর আগে অনেক ক্ষেত্রেই বিভিন্ন ধারাবাহিকের চরিত্রের মুখ পরিবর্তন হয়েছে। এ ক্ষেত্রেও তাই হবে। এটি একটি ইতিবাচক ধারাবাহিক। ফলে এই পরিবর্তনও মানুষ ইতিবাচক ভাবেই নেবেন, এটিই আশা করছেন তাঁরা।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন