ওয়েবডেস্ক: উৎসবের নিয়মই এই- সে সব দুঃখ ভুলিয়ে দেয়। কাছে এনে দেয় দূরে থাকা আপনজনদের। অনেকটা সেই নিয়মেই সাড়া দিয়ে যেন এ বছরের গণেশ চতুর্থীতে ছোটো পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র গোকুলধামে ফিরে আসছেন দয়া বেন আর ড. হাতি!

 

View this post on Instagram

 

🙂🙂🙂 #dayaaunty

A post shared by Disha Vakani Official FC 🔵 (@disha_vakani.fc) on

এ এখন আর কোনো নতুন খবর নয় যে ড. হাতির চরিত্রাভিনেতা কবি কুমার আজাদের অকস্মাৎ মৃত্যু কিছুটা হলেও যেন স্তব্ধ করে দিয়েছিল ধারাবাহিকের হাস্যরসের গতি। কথায় কথায় জানিয়েছিলেন নির্মাতারা, কবির আগে যে নির্মল সোনি ড. হাতির ভূমিকায় অভিনয় করতেন, জুতসই কোনো অভিনেতা না পেলে তাঁকেই আবার ফিরিয়ে আনা হবে। খবর বলছে, কবি কুমারের মতো দক্ষ কোনো অভিনেতা না পাওয়ায় পুরনো তাসেই খেলতে চেয়েছেন নির্মাতারা, তাই নির্মলও ফিরে আসছেন।

আরও পড়ুন: ‘বিগ বস’-এর বাড়িতে গর্ভবতী হবেন, এ কী বলছেন ভারতী!

অন্য দিকে, দয়া বেনের চরিত্রাভিনেতা দিশা বকানি ছিলেন মাতৃত্বকালীন ছুটিতে। জানা গিয়েছে, একটি ফুটফুটে কন্যাসন্তান হয়েছে তাঁর, দিশা তার নাম রেখেছে স্তুতি। এখন তাঁর প্রসবকালীন দুর্বলতা আর নেই, ফলে কাজে যোগ দিতেও কোনো বাধা নেই। খবর মোতাবেকে, তিনি যেমন পরিবারে ফিরবেন গণেশ চতুর্থীর আরম্ভের দিনে, তেমনই ড. হাতি, যিনি কি না অলক্ষ্যে ছিলেন দক্ষিণের বন্যাদুর্গতদের সাহায্যের জন্য, তিনিও ফিরছেন গোকুলধামে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন