ওয়েবডেস্ক: সবাই তক্কে তক্কে ছিলেন বলাই যায়! অনেক দিন হয়ে গেল, কিন্তু লন্ডনে কেমন ছুটি কাটাল তৈমুর আলি খান, তা তো দেখা যাচ্ছে না! একটা ছবিই স্রেফ ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়, যেখানে খুদেটাকে দেখা যাচ্ছিল একটা প্র্যামে চড়ে লন্ডনের পথঘাট উপভোগ করতে, যেটা কি না ঠেলে নিয়ে যাচ্ছিলেন সইফ আলি খান! করিনা কাপুর খানও ছিলেন পাশেই, কিন্তু তিনি ছেলেকে তার বাবার হাতে ছেড়ে দিয়ে যতটা পারা যায়, হালকা ভাবেই ছিলেন!

বলিউডের অন্দরমহল আপাতত বলাবলি করছে, মায়ের এই ‘কেয়ার করি না’ মনোবৃত্তিই বিপদের কারণ হয়ে উঠতে পারে ছেলের জন্যে! কেন না, সম্প্রতি খুদের যে দুটো ছবি নেটদুনিয়ায় ফের ভাইরাল হল, তা স্পষ্ট দেখিয়ে দিচ্ছে চোখে আঙুল দিয়ে- ছেলের শারীরিক ভারসাম্য হারানোর সময়েও হাসি মুখে ছবি তুলতে ব্যস্ত ছিলেন করিনা!

যে দুটো ছবি ভাইরাল হয়েছে, তা থেকে দেখা যাচ্ছে, একটা পার্কে এক মহিলার সঙ্গে ছবি তোলাচ্ছেন করিনা। খুব সম্ভবত এ ভক্তের অনুরোধ! তার মধ্যে প্রথমটায় দেখা যাচ্ছে, তৈমুর রয়েছে একটা ট্রাইসাইকেলের উপরে। কিন্তু ঠিক পরের ছবিটাতেই দেখা যাচ্ছে যে সে ভারসাম্য হারিয়ে উল্টে পড়ছে, অথচ ঘটনাটার দিকে করিনার ভ্রুক্ষেপই নেই!

Soo cute😍😍😘

A post shared by Taimur Ali Khan ❤ (@taimurfc) on

যাই হোক, খবর বলছে তৈমুরের কোনো শারীরিক আঘাত লাগেনি। পা পিছলে যাওয়ার পরে এক পথচারী না কি তাকে ধরে ফেলেছেন! তার পরেই একমাত্র চোখ খোলে করিনার!

😍😍😍

A post shared by Taimur Ali Khan ❤ (@taimurfc) on

আর তৈমুর? এ সব নিয়ে ভাবার মতো সময় কই ওর! “রোজ সকালে উঠে ও আমার বিছানার কাছে আসে! তার পর টর্চটা নিয়ে মুখে পুরে দেয়! গায়ের উপরে উঠে আসে! এ সবে আমার ঘুম ভেঙে যায়। তার পর ও মুখ দিয়ে একটা বিকট চিৎকার শুরু করে! আমি শরীরচর্চার সময়ে মাঝে মাঝে আওয়াজ করি, এটা তারই অনুকরণ! এটা করলেই বুঝতে পারি, আমায় শরীরচর্চা করতে বলছে”, জানিয়েছেন সইফ!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here