ওয়েবডেস্ক: প্রবাদ তা হলে মিথ্যা নয়, কী বলেন?

ওই যে হিন্দিতে বলে না- ‘বাপ কা বেটা, সিপাহি কা ঘোড়া, কুছ নেহি তো থোড়া থোড়া’! তা, সেটা যে সইফ আলি খানের ক্ষেত্রে মিলে গেল এবং তার পর মিলতে চলেছে তৈমুর আলি খানের ক্ষেত্রেও- নজির তো তাই বলছে!

saif ali khan and kareena kapoor and taimur

হয়েছে কী, এত দিনে প্রয়াত পিতা মনসুর আলি খান পতৌদির মতো হাতে ব্যাট তুলে নিয়েছেন সইফ আলি খান। তবে, পাড়ার ক্রিকেটে। তা-ও আবার মুম্বইয়ে নয়, দেসুরি নামের রাজস্থানের এক স্বল্প জনসংখ্যার গ্রামে।

তা, সেটা হওয়াই কি স্বাভাবিক নয়? মুম্বইয়ের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে বেগম এবং নবাবাজাদাকে নিয়ে ক্রিকেট খেলতে নামলে তিষ্ঠোতে পারতেন সইফ?

saifina

পারতেন না বলেই সেই ঝুঁকিও নেননি কোনো দিন! তবে এই যে নাম ঠিক না হওয়া এক ছবির সূত্রে রাজস্থানের উদয়পুর থেকে ঘণ্টা দুয়েকের দূরত্বে দেসুরিতে ক্রিকেট খেলতে নামলেন- তার ভিডিওটাও কিন্তু ঠিক ভাইরাল হয়েই গেল! প্রযুক্তির মহিমা আর কী!

দেসুরিতে তৈমুরকে নিয়ে কী করছেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান- তা দুটি ভিডিও মারফত ভাইরাল হয়েছে। একটিতে দেখা যাচ্ছে, একটা হুড-খোলা জিপে করে তৈমুরকে নিয়ে যখন গেস্ট-হাউজে পৌঁছলেন নবাব দম্পতি, তখন কেমন হইচই পড়ে গেল সবার মধ্যে তৈমুরকে নিয়ে।

আর অন্য ভিডিওতে ধরা দিয়েছে সইফ আলি খানের দেসুরির ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলার কয়েক ঝলক। দেখা যাচ্ছে, ব্যাট করছেন সইফ। আর মায়ের কোলে কী করছে তৈমুর?

সরাসরি ভিডিওয় দেখে নিন না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন