আসছে ভাজ্জি অভিনীত ‘ফ্রেন্ডশিপ’, মুক্তি পেল অ্যাকশন- রোমান্স-হিউমারে ভরা ট্রেলার

0
friendship, film by Vajji
ছবি youtube থেকে নেওয়া।

খবরঅনলাইন ডেস্ক: কিছু দিনের মধ্যেই বলিউডে নায়ক হিসাবে অভিষেক হতে চলেছে হরভজন সিংয়ের। প্রাক্তন টেস্ট ক্রিকেটারের অভিনীত বহুভাষী ফিচার ফিল্ম ‘ফ্রেন্ডশিপ’-এর গান আর টিজার গুণমুগ্ধদের মধ্যে ইতিমধ্যেই ব্যাপক উদ্দীপনার সৃষ্টি করেছে। সোমবার দক্ষিণের সুপারস্টার আর্য ও নাগার্জুন তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফিল্মের তামিল ও তেলুগু ট্রেলার প্রকাশ করেছেন।

‘চেন্নাইয়িল অরু নাল ২’ খ্যাত জন পল রাজ এবং শাম সূর্যের লেখা ও পরিচালনায় তৈরি ‘ফ্রেন্ডশিপ’ হিন্দি, পঞ্জাবি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেতে চলেছে। ট্রেলার শেয়ার করে হরভজন লিখেছেন, “থ্রিলার, সাসপেন্স, কমেডি, রিভেঞ্জ, অ্যাকশন, সেন্টিমেন্ট, ইমোশন – এক সঙ্গে সব কিছুর মিশেল এই সুপার এন্টারটেনিং ফ্রেন্ডশিপ ট্রেলার। দেখুন।”

‘ফ্রেন্ডশিপ’-এর বিষয়বস্তু হিরোর তোলপাড় তোলা কলেজ-জীবনের অভিজ্ঞতা। এই ফিল্মে ভাজ্জির সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অর্জুন সরজা এবং শ্রীলঙ্কার বিখ্যাত অভিনেত্রী-মডেল এবং টিভি সঞ্চালক লোসলিয়া। ভাজ্জির বন্ধু হিসাবে দেখা যাবে কমেডিয়ান সতীশকে।

দু’ মিনিটের ট্রেলার শুরু হয়েছে কলেজ-জীবনের এক শান্ত মুহূর্ত দিয়ে। তার পরেই চলে গিয়েছে এমন এক জায়গায় যেখানে হরভজন আর সতীশকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে লোসলিয়া কেন্দ্রিক কিছু ঘটনায়। লোসলিয়া তাঁদের বন্ধু এবং ওই কলেজেরই সহপাঠী। ফিল্মে অ্যাকশন, রোমান্স আর হিউমারের নিখুঁত মিশেল রয়েছে। আর একটা পুরুষ বন্ধুদের গ্রুপে একটি মাত্র মেয়ে থাকলে সমাজ তাকে কী চোখে দেখে তাও বোঝানো হয়েছে।

Shyamsundar

ফিল্মে সংগীত সংযোজন করেছেন ডিএম উদয়কুমার। সিয়ান্টোয়া স্টুডিওস এবং সিনেমাস স্টুডিও প্রযোজিত এই ফিল্মে ৪১ বছরের ক্রিকেটার-অভিনেতাকে দেখা যাবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র হিসাবে। কলেজের প্রথম বর্ষে ভাজ্জি তার সদ্যপরিচিত সহপাঠীদের নিয়ে কী ভাবে বুদ্ধি করে সিনিয়রদের র‍্যাগিং এড়িয়ে গিয়েছিল, তাও দেখা যাবে। “তার পর কী ঘটল, সেই রহস্যের পরদা ধীরে ধীরে উন্মোচিত হবে যতই আমরা বন্ধুত্বের পথচলার চড়াই-উতরাই পেরোতে থাকব।”

বলিউডে এর আগে কার্তিক যোগীর ছবি ‘ডিক্কিলুনা’য় পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন ভাজ্জি। এ ছাড়া প্রিয়ঙ্কা চোপড়া, সলমন খান এবং অক্ষয় কুমার অভিনীত ২০১৪-এর ফিল্ম ‘মুঝসে শাদি করোগি’ এবং ২০১৩-এর পঞ্জাবি কমেডি ফিল্ম ‘ভাজ্জি ইন প্রবলেম’-এ অতিথিশিল্পী হিসাবে অভিনয় করেন হরভজন সিং।

আরও পড়তে পারেন

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন সমদর্শী দত্ত, গাঙ্গুলিদের সঙ্গে জুড়বে কি গুহরা?

শুক্রবার শুরু হল ‘শেষ পাতা’র শ্যুটিং, অতনু ঘোষের এই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এই প্রথম অন্য কোনো অভিনেতার জন্য গান গাইলেন রজতাভ দত্ত!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন