ওয়েবডেস্ক: “আরে, শ্লীলতাহানি আবার কী! ২০০ জন লোক ওখানে বসে ছিল, তারা সব দেখেছে! আমায় ৭ কী ৮ অক্টোবর রাজস্থান থেকে শুটিং সেরে মুম্বই ফিরতে দিন! তার পর ক্যামেরার সামনে বসব! যা জানার, আমায় জিজ্ঞাসা করবেন! সব প্রশ্নের উত্তর দেবো, কিছু লুকোব না! কী মনে হয় আপনাদের- মে ইতকা ঘনেরদা মানুস আহে?”

নানা পটেকর জয়সলমের থেকে ‘হাউজফুল ৪’ ছবির শুটিং করতে করতে তো মরাঠিতে এ ভাবে তিনি ঘৃণ্য মানুষ না কি- প্রশ্নটা আমাদের ছুঁড়ে দিলেন! ও দিকে, ছবির সহকারী পরিচালক, সেই সময়ে সেটে উপস্থিত থাকা সাংবাদিক- সবাই এক বাক্যে সমর্থন করছেন তনুশ্রী দত্তকেই। জানা গিয়েছে, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সদস্যরাও ভয় দেখিয়ে সেটে আটকে রাখতে চেয়েছিল নায়িকাকে। সব মিলিয়ে, কোণঠাসা করার চেষ্টা চলছিল। আপাতত যদিও বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন নায়িকার, তার মধ্যে বিশেষ ভাবে নাম করতে হয় টুইঙ্কল খান্নার। টুইট করে তিনি সুস্থ কাজের পরিবেশ এবং তনুশ্রীর জন্য সুবিচার চেয়েছেন।

আরও পড়ুন: ছবির সেটে নানা পটেকর মেয়েদের মারেন, শ্লীলতাহানিও করেন- বিস্ফোরক দাবি তনুশ্রীর!

 

View this post on Instagram

 

Daytona Beach Florida !!

A post shared by Tanushree Dutta (@iamtanushreeduttaofficial) on

যদিও তাঁর এই সহানুভূতিকে গ্রহণ করেননি তনুশ্রী। “আপনাকে অজস্র ধন্যবাদ, কিন্তু আমার মিথ্যা সহানুভূতির প্রয়োজন নেই। আপনার স্বামী অক্ষয় কুমার তো এখনও নানার সঙ্গে শুটিং করছেন। তাই বলছি, শুধু মুখের কথায় কী হবে! যত দিন না কাজে বদল আসছে, লাভ কিছুই নেই”, জানিয়েছেন তনুশ্রী। দেখা যাক, রাজস্থানে শুটিংয়ে ব্যস্ত অক্ষয় এর কোনো উত্তর দেন কি না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন