ওয়েবডেস্ক: সঙ্গীতের শুধু সুরই নয়, নিজস্ব এক বর্ণও থাকে। সে দিক থেকে দেখলে ছত্তীসগড়ের পাণ্ডবানি শিল্পী পদ্মবিভূষণ তীজন বাইয়ের জীবন যথেষ্ট বর্ণময়। পাশাপাশি সেই জীবন নিরন্তর সংগ্রামেরও। ছত্তীসগড়ের পারধি সম্প্রদায় যে একদা প্রকাশ্যে গান গাওয়ার জন্য একঘরে করে দিয়েছিল তাদের এই মেয়েকে! কিন্তু গানে গানে মহাভারতের কথা বলতে পিছ-পা হননি তীজন। যা তাঁকে এক এক করে এনে দিয়েছে সবকটি পদ্ম সম্মান এবং অজস্র অনুরাগ।

আরও পড়ুন: শের দিল, ফের বলিউডে সৃজিত মুখোপাধ্যায়, সঙ্গে মনোজ বাজপেয়ী আর নওয়াজউদ্দিন সিদ্দিকি

কিন্তু তাঁর জীবনের সংগ্রামের দিকটা ততটাও আলোয় আসেনি। সেই কাজটি এ বার সম্পন্ন হতে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রযোজনায়। তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি এবং সহ-প্রযোজক মঞ্জু গাড়োয়াল তৈরি করতে চলেছেন তীজন বাঈয়ের বায়োপিক। খবর মোতাবেকে, একটি সাংবাদিক বৈঠক সেরে আপাতত ছবির চিত্রনাট্য লিখতে ব্যস্ত আলিয়া। লিখতে লিখতেই ঠিক করবেন- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, রানি মুখোপাধ্যায় চোপড়া আর বিদ্যা বালানের মধ্যে কে মানানসই হবেন এই চরিত্রে অভিনয়ের জন্য! তার সেই মতো কথা বলবেন নায়িকার সঙ্গে!

 

View this post on Instagram

 

@eliesaabworld 🖤🖤🖤

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

View this post on Instagram

 

Caption this ✌😎 Top: @tibi Sandal: @manoloblahnikhq

A post shared by Rani Mukerji Chopra (@ranimukerji_official) on

 

View this post on Instagram

 

Ystdy in saree: @designerayushkejriwal HMUA: @subbu28 Styling: @who_wore_what_when

A post shared by Vidya Balan (@balanvidya) on

আমার যখন ২০ বছর বয়স, তখন তীজনকে ভালো করে দেখার জন্য ভিড়ের মধ্যেও চেয়ার রেখে তাতে উঠে দাঁড়িয়ে থাকতাম। এ বার দর্শক বায়োপিকে তাঁকে দেখবেন ভেবেই খুব আনন্দ পাচ্ছি, জানিয়েছেন নওয়াজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here