ওয়েবডেস্ক: “আমি চেয়েছিলাম, আমার ওড়নাটা যেন পৃথিবীতে এখনও পর্যন্ত হওয়া খ্রিস্টান বিয়ের মধ্যে সব চেয়ে বড়ো হয়!” সম্প্রতি এ কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ফলে, র‌্যালফ লরেনের বিয়ের সাদা স্বচ্ছ্ব গাউনের সঙ্গে যে ওড়নাটা তিনি দিয়েছিলেন মাথায়, তা তৈরি হয়েছিল ৭৫ ফুট লম্বা করে!

আরও পড়ুন: বিয়ে নিয়ে নিককে প্রথমে কাঁদিয়ে পরে হাসিয়ে ছাড়লেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও

আর বিশ্বের সেই সব চেয়ে বড়ো ওড়নার তলায় যে পোশাকটা পরেছিলেন প্রিয়াঙ্কা, সেখানেই সযত্নে লুকোনো ছিল ৮টি গোপন মন্ত্র, সুখী দাম্পত্যের অবশ্যই! খবর মোতাবেকে, প্রিয়াঙ্কার এই গাউনে জুড়ে দেওয়া হয়েছিল শাশুড়ি ডেনিস জোনাসের বিয়ের গাউনের এক টুকরো কাপড়ও। এ বাদে সারা গাউনে সুতোর কাজে লেখা ছিল নিকের পুরো নাম- নিকোলাস জেরি জোনাস। লেখা ছিল- ১ ডিসেম্বর ২০১৮, যা কি না তাঁদের বিয়ের দিন। সঙ্গে গাউনে লিখেছিলেন নায়িকা মা-বাবার নাম- মধু অ্যান্ড অশোক। লেখা ছিল শিবমন্ত্রও- ওম নমঃ শিবায়। আর লেখা ছিল- ফ্যামিলি, হোপ, কমপ্যাশন, লাভ!

যদি ভাবেন, কেবল প্রিয়াঙ্কাই এ ভাবে সব ভালোবাসা তুলেছিলেন বিয়ের পোশাকে, তা হলে একবার নিকের দিকেও তাকাতে হয়। খবর বলছে, নিকের স্যুটের লাইনিংয়ে রাখা ছিল প্রিয়াঙ্কার গাউনের এক টুকরো কাপড়, সেখানে ইংরেজি, উর্দূতে লেখা ছিল- মাই জান! সন্দেহ নেই, বিয়ের পোশাকের এমব্রয়ডারিতেও বেশ অভিনবত্বের নজির গড়লেন নিকিয়াঙ্কা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here