শুধু নাচ, অভিনয় নয়, শীঘ্রই নতুন ভূমিকায় মৌবনী সরকার

0

নিজস্ব প্রতিনিধি: অভিনয়ের পাশাপাশি নাচ নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী মৌবনী সরকার। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল রেশমি মিত্রের ছবি ‘শ্লীলতাহানির পরে’। এই ছবিতে মৌবনীর অভিনয় প্রশংসা পেয়েছিল।মুক্তির অপেক্ষায় রয়েছে মৌবনীর বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজের কাজ।

সেগুলোর মধ্যে রয়েছে শ্যামল বসুর ছবি ‘স্বপ্ন আর বাস্তব’। এই ছবিতে একজন গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন মৌবনী। ছবিতে মৌবনীর বিপরীতে রয়েছেন রাজদীপ সরকার। এক মধ্যবিত্ত পরিবারের ক্রাইসিসের চিত্র ফুটে উঠেছে ছবিতে।

মুক্তির অপেক্ষায় রয়েছে মৌবনীর স্বল্প দৈর্ঘের ছবি ‘গ্রহণ’। ছবিতে একজন রিপোর্টারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পিসি সরকারের কন্যাকে। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।

সদ্যই শেষ হয়েছে অনির্বাণ চক্রবর্তীর ওয়েব সিরিজে ‘পেঁচা’র শ্যুটিং। সিরিজে মৌবনীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন পার্থসারথী দেব। সিরিজের টাইটেল সংটি করেছেন সিদ্ধার্থশংকর রায় ওরফে সিধু। সিরিজে একজন লেখিকার চরিত্রে রয়েছেন মৌবনী।

এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘অপরাধী’ এবং ‘চেকমেক’-এর কাজও।

অভিনয় ছাড়াও ছোটো থেকে নাচের প্রতি ভালোবাসা রয়েছে মৌবনীর। বহু বছর ধরে ওডিশি নাচের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ক্ল্যাসিকাল নাচের সঙ্গে মর্ডার্ন নাচের মেলবন্ধনে একটা এক্সপেরিমেন্টাল কাজের ভাবনা রয়েছে তাঁর। পরিস্থিতি স্বাভাবিক হলে বেশ কিছু স্টেজ শোয়ের পরিকল্পনাও রয়েছে। অনেকেই জানেন, মৌবনীর একটা নাচের স্কুলও রয়েছে। এছাড়াও তিনি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

মৌবনীর প্রতিভা নাচ এবং অভিনয়ের মধ্যে সীমাবদ্ধ নেই। শীঘ্রই প্রকাশিত হবে তাঁর লেখা বই ‘রেনবোস আনলিমিটেড’। কবিতা লিখতে খুবই পছন্দ করেন পিসি সরকারের কন্যা। কবিতার বই প্রকাশের পরিকল্পনাও রয়েছে তাঁর।

এ ছাড়াও নিজের আঁকা ছবি নিয়ে চিত্র প্রদর্শনীর পরিকল্পনাও রয়েছে মৌবনীর। লকডাউনের আগে প্যারিসে চিত্র প্রদর্শনী হওয়ার কথা ছিল। হঠাৎ লকডাউন শুরু হওয়ায় প্যারিস থেকে দুবাইতে স্থানান্তরিত হওয়ার কারণে আপাতত তা স্থগিত রাখা হয়েছে।

বিনোদনের আরও খবর পড়ুন এখানে:

এক গুচ্ছ ছবি মুক্তির অপেক্ষায়, বেজায় ব্যস্ত ‘একেনবাবু’

পুজোয় আসছে ‘চন্দ্রবিন্দু’র নতুন গান, ফেলে আসা পথে ফিরতে পেরে উচ্ছসিত অনিন্দ্য

‘শহরের উপকথা’ থেকে ‘তরুলতার ভূত’-এর গল্প শোনানোর অপেক্ষায় বাসবদত্তা চট্টোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন