ওয়েবডেস্ক: নির্মাতারা না কি প্রথমে খবরটা যথাসাধ্য লুকিয়ে রাখতে চেয়েছিলেন! কিন্তু যে হারে খবর ছড়িয়ে পড়ে চার দিকে, তার জেরে আর কথাটি গোপন থাকার জো রইল না!

ইতিপূর্বে খবর এসেছিস, ক্যাটরিনা কাইফ, শাহরুখ খান, অনুষ্কা শর্মা অভিনীত ‘জিরো’ ছবিটার চিত্রনাট্যে এক গ্রহান্তরের প্রাণীকে দেখা যাবে। ছবিটা শুধুই রোমান্টিক ড্রামা নয়, এটা থ্রিলারও। আর সেই থ্রিলটা আসবে গ্রহান্তর থেকে। ছবির ক্লাইম্যাক্সে গ্রহান্তরের প্রাণীর সঙ্গে সব চরিত্রের যোগাযোগ স্পষ্ট হবে, জানিয়েছিলেন শুটিং-দলের সঙ্গে যুক্ত ব্যক্তি। এ রকম খবরও শোনা যাচ্ছিল- সেই গ্রহান্তরের প্রাণীটির চরিত্রেই অভিনয় করছেন শাহরুখ খান! সেই জন্যই তিনি উচ্চতায় খাটো এবং বিকৃত মুখভঙ্গি নিয়ে দেখা দেবেন পর্দায়।

zero

পাশাপাশি, এক বার চোখ রাখুন ছবির পোস্টারে। ইংরেজি ‘O’ অক্ষরটার সঙ্গে মিলে গিয়েছে গ্রহণের ঘটনা। তাই দাবি উঠছে, পোস্টারের দৃশ্যটিই হতে চলেছে ছবির ক্লাইম্যাক্স!

কিন্তু এই ক্লাইম্যাক্সের সূত্রেই এ বার যে খবর এল, তা আরও চমকে দেওয়ার মতো! জানা গিয়েছে, ‘জিরো’ ছবিটার ক্লাইম্যাক্সের দৃশ্য না কি পৃথিবীর বুকে দেখা যাবে না। তা আমাদের নিয়ে যাবে সরাসরি মঙ্গল গ্রহের বুকে। সেখানেই ছবিটা শেষ হবে! কিন্তু এত জায়গা থাকতে বেছে বেছে মঙ্গল গ্রহ কেন?

zero

“ছবিটায় এমনিতেই নানা জায়গায় কল্পবিজ্ঞানের প্রসঙ্গ থাকছে। তাই ক্লাইম্যাক্সটাকে একটু বিশেষ করে তোলার জন্য চিত্রনাট্যে ঘটনাটা মঙ্গল গ্রহে নিয়ে যাওয়া হয়েছে”, জানিয়েছেন শুটিং-দলের এক সদস্য।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here