ওয়েবডেস্ক: এটা এখন খুবই স্পষ্ট অঙ্ক- বাংলা ছবির বাজার যদি কেউ ঠিকঠাক ধরে রাখতে পারেন, তা হলে তিনি ঋতুপর্ণা সেনগুপ্তও নন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও নন, বরং দুজনের একত্র সহাবস্থান! মনোমালিন্যের আগেও যেমন দুজনের প্রচুর ছবি বক্স অফিসে মারকাটারি ব্যবসা দিয়েছে, বিবাদ মিটে যাওয়ার পরেও তো ঠিক সেটাই হয়েছে। উদাহরণ হিসেবে নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রাক্তন, কৌশিক গঙ্গোপাধ্যায়ের দৃষ্টিকোণ-এর নাম না তুললেই নয়! এই সারিতে তিন নম্বর জায়গা নিতে চলেছে গুমনামি বাবাকে নিয়ে তৈরির অপেক্ষায় থাকা সৃজিত মুখোপাধ্যায়ের পরের ছবি, শোনা যাচ্ছে ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ দুজনেই অভিনয় করবেন ছবিতে।

এই ব্যবসায়িক সাফল্যই কি নায়িকা এবং নায়কের প্রযোজনা সংস্থার এক হয়ে যাওয়ার কারণ? দুটো আলাদা সংস্থা না রেখে অন্তত প্রযোজনার দিক থেকে এক সঙ্গে থাকতে চলেছেন তাঁরা?

পুজোর বাজারের গুজব অন্তত সে দিকেই ইঙ্গি করছে। যখন পুজোর দিনে ঋতুপর্ণা সিঙ্গাপুরে এবং প্রসেনজিৎ গৃহবন্দি, তখন নায়িকার ম্যানেজার শর্মিষ্ঠা মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় অংশ নিতে দেখা গিয়েছে নায়কের ম্যানেজার সৃজনী রায়কে! সেখান থেকেই ছড়িয়েছে এই গুজব! কেন না, এর আগে কোনো দিন এমন অন্তরঙ্গ সময় কাটাতে দেখা যায়নি শর্মিষ্ঠা এবং সৃজনীকে, সে যতই তাঁরা নিজেদের পুরনো বন্ধু বলে দাবি করুন না কেন! দেখা যাক, পরে কী হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here