rescued people in Aluva
উদ্ধার হওয়ার পড়ে ছেলেকে জড়িয়ে ধরে মায়ের কান্না। আলুবায়। ছবি সৌজন্যে রয়টার্স।

ওয়েবডেস্ক: অমিতাভ বচ্চন, সুশান্ত সিং রাজপুত, অনুষ্কা শর্মা এবং রণদীপ হুডা-সহ বেশ কয়েকজন বলিউড অভিনেতা ইতিমধ্যেই কেরলের মুখ্যমন্ত্রীর বন্যা ত্রাণ তহবিলে আর্থিক সহযোগিতা করেছেন। এ বার একই ভাবে আর্থিক সহযোগিতার হাত বাড়ালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। ‘মণিকর্নিকা’র নায়িকা ত্রাণ তহবিলে তুলে দিলেন ১০ লক্ষ টাকা।


kangana ranaut


কঙ্গনার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, অনলাইন মারফত ওই টাকা তিনি পাঠিয়েছেন ত্রাণ তহবিলে। বর্তমানে তিনি নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। তবে তাঁর বাবার কাছ থেকে এই অনলাইন অনুদানের বিষয়টি জানার পরই নিজে টাকা পাঠানোর সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, কঙ্গনার বাবাও কেরল বন্যা ত্রাণ তহবিলে আর্থিক সহযোগিতা করেছেন।

আরও পড়ুন: ফিরছে নয়ের দশকের ‘সড়ক’, অভিনেত্রীর নাম শুনে চমকে যাবেন

একটি বিবৃতিতে কঙ্গনা বলেন, “আমি দেশের জনগণের কাছে এই আবেদন রাখতে চাই যে, তাঁরা যেন নিজের সাধ্য মতোই কেরলের ত্রাণে সহযোগিতা করেন। পরিমাণে সেটা ক্ষুদ্রও হতে পারে। কিন্তু পরিমাণ বড়ো কথা নয়। দেশের সমস্যায় অংশগ্রহণ করাটাই মুখ্য”। তিনি বলেন, “সারা দেশ কেরলের মানুষের জন্য প্রার্থনা করেছেন। এর থেকে বড়ো প্রাপ্তি আর কী হতে পারে। আমরা তাদের ব্যথা এবং ক্ষতি অনুভব করতে পারছি। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি, তাঁরা যেন দ্রুত স্বাভাবিক জীবনে ফিরে আসেন।বন্দে মাতরম”।


kangana ranaut in manikarnika


উল্লেখ্য, কঙ্গনা এখন ব্যস্ত আছেন তাঁর নতুন ছবি ‘মণিকর্নিকা-দ্য কুইন অব ঝাঁসি’র শুটিংয়ে। এই ইতিহাস-ধর্মী ছবিতে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন