ওয়েবডেস্ক: তখনও বর্ষা নামেনি। তীব্র গরমে পুড়ছে গোটা দেশ। তার মধ্যেই দাবদাহে. অন্তত চোখে শীতল স্বস্তি নিয়ে এসেছিল অনুষ্কা শর্মার বিমানবন্দরের পোশাক।

যদিও গরমকে দূরে ঠেকিয়ে রাখতে গায়ে যা গলিয়েছিলেন নায়িকা, তার দাম শুনে চোখ কপালে উঠেছিল সবার। জানা গিয়েছিল, অনুষ্কা এই পোশাকটা কিনেছিলেন বিশ্বখ্যাত ব্র্যান্ড টমি হিলফিগার থেকে। সঙ্গে পায়ে ছিল পুমার জুতো! এর পরেও যদি দাম ২৭,০০০ টাকার ঘরে না যায়, অবাক হওয়ারই কথা!

anushka sharma

এবং খুব সত্যি বলতে কী, অনুষ্কা শর্মার পক্ষে এই টাকাটা একটা পোশাকের পিছনে খরচ করা কী আর এমন ব্যাপার! নায়িকা চাইলে নিজের উপার্জনের একটা সামান্য অংশ দিয়েই ২৭,০০০ টাকার একটা পোশাক কিনতে পারেন! তার উপরে তাঁর স্বামী বিরাট কোহলির উপার্জনের দিকটাও মাথায় রাখতে হবে- তিনিও বেশ ভালো রকম টাকাই জমা করেছেন সঞ্চয়ের খাতে। কাজেই সমুদ্র থেকে এক ঘটি জল তুললে কী আর যায়-আসে!

anushka sharma

সেই পর্ব পেরিয়ে এসে এ বার বিমানবন্দরে যে রূপে ধরা দিলেন নায়িকা, তাও চোখে এনে দিল স্নিগ্ধতা। দেখা গেল, একটা ছাই রঙের পুরোহাতা টপ পরে রয়েছেন নায়িকা। সঙ্গে ঢোলা পাওয়ালা, কোমর-উঁচু পাতলুন। এই পুরো সাজটার সঙ্গে খুব সুন্দর ভাবে ভারসাম্য রাখছে পায়ের সাদা জুতো আর পিঠের কালো ব্যাগ।

prada

কিন্তু সব ছেড়ে চোখ কেড়ে নিচ্ছে ব্যাগের চেনের সঙ্গে ঝুলতে থাকা চাবির রিঙ। বিশ্বের পয়লা সারির ফ্যাশন ব্র্যান্ড প্রাডা থেকে এই ভ্লাদ রোবটের চাবির রিংটা কিনেছেন নায়িকা। যার দাম ভারতীয় মুদ্রায় ২০,৮৪০ টাকা!

চাইলে কিন্তু এই টাকায় শ্রীলঙ্কায় একবার যাতায়াত হয়েই যায়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন