তৈরি হচ্ছে ‘বজরঙ্গী ভাইজান’-এর সিক্যুয়েল, কী নাম হবে জানিয়ে দিলেন সলমন খান

0

‘বজরঙ্গী ভাইজান’ ফিল্মের কথা মনে আছে? ২০১৫-য় রিলিজ হওয়া সলমন খান অভিনীত এই ফিল্ম সুপারডুপার হিট হয়েছিল। সেই ‘বজরঙ্গী ভাইজান’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে তা ফাঁস করে দিয়েছেন সলমন স্বয়ং। এমনকি সেই সিক্যুয়েল-এর নাম কী হবে তা-ও জানিয়ে দিয়েছেন তিনি।

আলিয়া ভাট, জুনিয়র এনটিআর আর এস এস রাজমৌলিকে সঙ্গে নিয়ে মুম্বইয়ে এক আরআরআর ইভেন্টে সলমন জানিয়ে দেন সিক্যুয়েল তৈরি হওয়ার কথা। তিনি জানান, সম্ভবত ওই সিক্যুয়েলের নাম হতে চলেছে ‘পবন পুত্র ভাইজান’।

কিন্তু ফিল্মের পরিচালক কবীর খানের বক্তব্যে সবাই চমকে যান। সকলকে বিভ্রান্ত করে তিনি জানান, এখনও চূড়ান্ত কিছু হয়নি। সিক্যুয়েল লেখা হচ্ছে। কবীর খান বলেন, ফিল্মের ঘোষণা নিয়ে স্বাভাবিক যে প্রোটোকল আছে তা সলমন খান মানেন না।

তবে লেখক বিজয়েন্দ্র প্রসাদ ওই সিক্যুয়েল, তার নাম ও টাইমলাইন নিয়ে কিছু আলোকপাত করেছেন।

ইটাইমস-এর সঙ্গে এক সাক্ষাৎকারে বিজয়েন্দ্র প্রসাদের কাছে জানতে চাওয়া হয়, সিক্যুয়েলের নাম কি ‘পবন পুত্র ভাইজান’? তিনি বলেন, ‘অবশ্যই’। তিনি বলেন, ‘বজরঙ্গী ভাইজান’-এর সিক্যুয়েল করার আইডিয়া তাঁর মাথাতেই প্রথম আসে। আর সলমন খানকে এটা বোঝাতে খুব বেশি বেগ পেতে হয়নি, কারণ এটা একটা সফল চলচ্চিত্র।

লেখক বলেন, “সিক্যুয়েল নিয়ে খুব বেশি ভাবতে হয়নি এবং সলমন ভাইও আইডিয়াটা পচ্ছন্দ করেছেন।” এ বছরের মধ্যেই সিক্যুয়েল লেখা এবং ‘পবন পুত্র ভাইজান’-এর কাজ সম্পূর্ণ করার লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন বিজয়েন্দ্র।

তবে সলমনের ঝুলিতে এখন বেশ কয়েকটা ফিল্ম আছে। এর মধ্যে সব চেয়ে বড়ো হল ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার ৩’। কোভিড সংক্রমণ হঠাৎ বেড়ে যাওয়ায় এই ফিল্মের শ্যুটিং-এর কাজ বন্ধ রয়েছে। এ ছাড়াও সলমনকে নিয়ে তৈরি হচ্ছে ‘কভি ঈদ, কভি দিওয়ালি’। শাহরুখ খানের ‘পাঠান’ এবং আমির খানের ‘লাল সিং চাঢ্ঢা’ ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে সলমনকে।

আরও পড়তে পারেন

হলিউডের প্রথম কৃষ্ণাঙ্গ তারকা অভিনেতা, অস্কারজয়ী সিডনি পোয়াটির প্রয়াত

তৃতীয় ঢেউয়ে হাসপাতাল শয্যার চাহিদা অত্যন্ত কম, রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যানেই পরিষ্কার

মানুষের শরীরে সফল ভাবে শুয়োরের হৃদযন্ত্র প্রতিস্থাপন করলেন মার্কিন শল্যচিকিৎসকরা

১৪ দিন টানা বৃদ্ধির পর কিছুটা কমল দেশের দৈনিক সংক্রমণ, ক্রমশ বাড়ছে সুস্থতার সংখ্যাটি

গোয়ায় তৃণমূলের সঙ্গে জোট নয়, জানিয়ে দিল কংগ্রেস

 

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন