ওয়েবডেস্ক: বিয়ে ব্যক্তিগত ব্যাপার নিঃসন্দেহেই! কিন্তু দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং নানা বিধিনিষেধের বেড়া বেঁধে রাখলেও ভক্তদের তো আর একেবারে বঞ্চিত হয়ে থাকতে হচ্ছে না। পাপারাজ্জি হোক বা ফ্যান ক্লাব- কারও না কারও দৌরাত্ম্যে কিছু না কিছু ঝলক প্রায় অনুষ্ঠান চলাকালীনই ফাঁস হয়ে যাচ্ছে নেটদুনিয়ায়। এই যেমন বৃহস্পতিবারের পঞ্জাবি বিয়েতে হাইড্রোপ্লেনে করে নায়কের বারাত নিয়ে আসা! নীচের লিঙ্কে ক্লিক করে দেখে নিতে পারেন রণবীরের রাজকীয় ভাবে বউ নিয়ে আসার তোড়জোড়!

আরও পড়ুন: দীপবীরের বিয়ে: কড়া নিরাপত্তাতেও ফাঁস ভিডিও, দেখুন হাইড্রোপ্লেনে রণবীরের বারাত নিয়ে আসা!

যাই হোক, এ বার যদি ঘোড়ার মুখের খবর ধরতে হয়, মানে দীপবীরের তরফ থেকে পোশাকি ঘোষণা, তা হলে সে দিক থেকেও একেবারে বঞ্চিত হবেন না ভক্তরা। শুধু সন্ধে পর্যন্ত অপেক্ষা করে থাকতে হবে। তার মধ্যেই শেষ হয়ে যাবে পঞ্জাবি মতে বিয়ে আর তার পেই বিয়ের ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করবেন দীপিকা এবং রণবীর। ভারতীয় ঘড়ি ধরে সময়টা না কি ঠিক সন্ধে ৬টা! আর ভারতীয় ঘড়িতে যখন ৭টা, তখন শুরু হবে খানাপিনা! দেখছেনই তো উপরে, কেমন অতিথিদের জন্য সাজিয়ে রাখা হয়েছে টেবিল আর কাটলারি!

 

View this post on Instagram

 

#when you have waited for #deepveer #wedding #pics for too longgggg 🤦‍♀️

A post shared by Smriti Irani (@smritiiraniofficial) on

মুশকিল এই, তথ্য এবং সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানি বোধ হয় দীপবীরের বিয়ের পোশাকি ছবি দেখার জন্য আর তর সইতে পারছেন না! দীপবীরের বিয়ের ছবি দেখতে হলে কী অবস্থা হবে, তার ইঙ্গিত দিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি! উম, ইয়ে, আসলে বুঝতে পারেননি স্মৃতি, পর্নোগ্রাফির মতো বিয়েটাও তো প্রাপ্তবয়স্ক ব্যাপার! তাই তিনি যেমন যৌনতাজড়িত ব্যাপার-স্যাপার গভীর রাতের আঁধারে দূরদর্শনে সম্প্রচারের নির্দেশ দিয়েছিলেন, এখানেও তেমনই আঁধার নামলে দীপবীর মুখ দেখাবেন! আর কীই বা বলা যায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here