ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, দোষটা এ ক্ষেত্রে যদি কারও থেকে থাকে, তবে সেটা একেবারেই রণবীর কাপুরের! কিন্তু যা দেখা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ- দুজনেরই কিছু দুর্বলতা এখনও রয়ে গিয়েছে তাঁকে নিয়ে। ফলে, দুই নায়িকার মধ্যে প্রকাশ্যেই ঝামেলা হচ্ছে। এবং সেটা একবার নয়, বরং বার বার! আজ দীপিকা খারাপ কথা বলছেন ক্যাটরিনাকে নিয়ে তো কাল ক্যাটরিনার কাছ থেকে ভেসে আসছে পাল্টা জবাব!

deepika padukone

অবশ্য এটাও স্বীকার না করলেই নয়, ক্যাটরিনাকে নিয়ে খারাপ কথা বলা শুরু করেছিলেন দীপিকাই। নেহা ধুপিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন স্পষ্টাস্পষ্টি- “আর যাঁকেই বিয়েতে ডাকি না কেন, ক্যাটরিনাকে কখনই ডাকব না! কেন না, ওঁর জন্যই আমার আর রণবীরের সম্পর্ক ভেঙেছিল!”

ranbir kapoor

সে কথা ক্যাটরিনার কানে না যাওয়ার কোনো কারণ নেই। এই মন্তব্যে তাঁর খারাপ না লাগারও কোনো কারণ নেই। কিন্তু সেই খারাপ লাগা বেড়েছিল যখন এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন রণবীর। তাঁর বক্তব্য সমর্থন করেছিল দীপিকাকেই- “ক্যাটরিনা কাইফের প্রতি আমি এতটাই আকর্ষিত হয়ে পড়েছিলাম যে দীপিকা পাড়ুকোনের প্রতি আমার মনোযোগ সরে যায়! তখন আমার দীপিকাকে খুবই অনাকর্ষণীয় বলে মনে হত। ফলে আমি ধীরে ধীরে ক্যাটরিনার দিকে সরে আসি! আজ স্বীকার করতে দ্বিধা নেই- এটা আমার জীবনের সব চেয়ে বড়ো ভুল”, ভোগ পত্রিকার এক সাক্ষাৎকারে খোলাখুলি জানিয়েছিলেন রণবীর।

aditya chopra

সেই সব কিছুর পাল্টা জবাব এ বার মিলল ক্যাটরিনার তরফে। কানাঘুষোয় শোনা যাচ্ছে, আদিত্য চোপড়া দুই নায়িকা নির্ভর এক ছবি তৈরি করতে পারেন। বলিউড বলছে, যার মধ্যে একজন অবশ্যই ক্যাটরিনা। অন্য জন দীপিকা হলেও হতে পারেন, তেমনটাই জল্পনা!

katrina kaif

কিন্তু সে সবে জল ঢেলে দিয়েছেন ক্যাটরিনা এক সাংবাদিক বৈঠকে। “আর যাঁর সঙ্গেই কাজ করি না কেন, দীপিকা পাড়ুকোনের সঙ্গে নয়। ওঁর সঙ্গে আমার সুসম্পর্ক নেই”, স্পষ্ট উক্তি তাঁর!

সত্যিই তো, দীপিকা আর রণবীর যদি প্রকাশ্যেই তাঁকে অপমান করতে পারেন, তা হলে তিনিই বা কেন চুপ করে থাকবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here